আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৪৮

যশোরে যুবক পিটিয়ে হত্যা,বিএনপি নেতা মল্লুক চাঁদের বিরুদ্ধে হত্যা মামলা।

যশোরে চালের আড়তে প্রকৌশলী বায়োজিদকে পিটিয়ে হত্যার ঘটনায় বিএনপি নেতা রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হয়েছে। বায়োজিদের মা দিলরুবা সোমবার রাতে কোতয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।
দৈনিক কল্যাণকে বিষয়টি নিশ্চিত করেছেন যশোর কোতোয়ালি থানার ওসি আব্দুর রাজ্জাক।

আসামিরা হলেন, বিএনপির নগর শাখার আহবায়ক রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, মুল্লুক চাঁদের ভাই রকিবুল ইসলাম সঞ্জয় চৌধুরী, শহরের গাড়িখানা রোডের শহিদুল ইসলাম, রাজু, রাজন, শাহ আলম এবং লোন অফিসপাড়ার সাদেক মোল্লার ছেলে জসিম মোল্লাসহ আরো কয়েকজন।

এরইমধ্যে মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তিকে সোমবার রাতে গ্রেপ্তার করেছে কোতোয়ালি থানা পুলিশ। মোস্তাফিজুর মণিরামপুর উপজেলার আগরহাটি গ্রামের নূরুল হক দফাদারের ছেলে।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে উঠে এসেছে আটক মোস্তাফিজুর রহমান প্রকৌশলী বায়েজিদকে খুলনা থেকে তুলে আনতে যারা গিয়েছিলেন তাদের একজন। তারই প্রেক্ষিতে তাকে আটক করা হয়েছে। একই সঙ্গে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ও পলাতক আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

সোমবার রাত ৩টার দিকে বিএনপি নেতা ও চাউল ব্যবসায়ী রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদের চালের আড়ত থেকে খুলনার প্রকৌশলী বায়োজিদের লাশ উদ্ধার করা হয়। বায়োজিদ মুল্লুক চাঁদের ঢাকার বসুন্ধরা এলাকার একটি নির্মাণাধীন বাড়ির সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। সম্প্রতি তার বিরুদ্ধে প্রায় সাড়ে পাঁচ লাখ টাকা আত্মসাতের অভিযোগ তুলে চাকরিচ্যুত করা হয়। পরে তিনি খুলনার নিজ বাড়িতে চলে আসেন। এরপর টাকার জন্য খুলনা থেকে যশোরে ডেকে মুল্লুক চাঁদের আড়তে এনে পিটিয়ে হত্যা করা হয়।

আরো সংবাদ