আজ - সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:৩০

যশোরে রাকিব হত্যার মামলায় আসামি ৯ :আটক ১

যশোর শহরের বকচর হুশতলায় আব্দুর রহমান রাকিব (২৮) হত্যার ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। নিহতের চাচা হুশতলা কবরস্থানের পশ্চিমপাশের হাফিজুর রহমান বটু ৯জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৬/২৭জনের বিরুদ্ধে মামলাটি করেন। রাকিব ওই এলাকার মৃত আব্দুর রহমান লিটুর বড় ছেলে।

আসামিরা হলো, নীলগঞ্জ হুশতলার মোড়ের আলমগীর হোসেনের দুই ছেলে সবুজ (২৩) ও সজিব (২১), মৃত মানিক মিয়ার ছেলে দুই ছেলে গিয়াস উদ্দিন (৩৭) ও বছির উদ্দিন (৩৫), বকচর বিহারী কলোনী মাঠপাড়ার সুকুমার রায়ের দুই ছেলে শান্ত (২২) ও প্রান্ত (২১) নাজির শংকরপুর মাঠপাড়ার মৃত সোবহানের ছেলে আব্দুল আওয়াল (২৪), নীলগঞ্জ তাঁতীপাড়ার টেরা আজগরের ছেলে আসাদ (২২) এবং ইকরাম শেখের ছেলে ইমন (২৩)। পুলিশ আসামি আওয়ালকে আটক করেছে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১৭ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাকিব বকচর হুশতলা বিষের মোড়ের শহিদুল ইসলামের দোকানে চটপটি খাওয়ার যায়। সেখানে গেলে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে ওই চটপটির দোকান থেকে রাকিবকে দুইশ গজ দুরে ডেকে নিয়ে যায়।

এবং রাস্তার ওপর উপর্যুপরি ছুরিকাঘাত করে। সে সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে যায়। সংবাদ পেয়ে তিনিও সেখানে যান এবং রাকিবকে রক্তাক্ত জখম অবস্থায় দেখেন। সে সময় রাকিব জানায় উল্লেখিত আসামিরা তাকে ছুরিকাঘাত করেছে। তাকে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃত ঘোষণা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি থানার এসআই বিমান তরফদার জানিয়েছেন, এই হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি আওয়ালকে গত শনিবার আটক করা হয়েছে। তাকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে শুনানি হয়নি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত