আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:১৩

যশোরে র‌্যাবের অভিযানে চার প্রতারক আটক

যশোরে র‌্যাবের অভিযানে চার প্রতারক আটক হয়েছে। সোমবার দুপুরে শহরের জেস টাওয়ারের রোজ গার্ডেন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে, শহরতলির খোলাডাঙ্গা গ্রামের ইসমাইল হোসেনের ছেলে জাহিদ হাসান, বাঘারপাড়ার করিমপুর গ্রামের মৃত ইউনুস বিশ্বাসের ছেলে শোয়াইব আহমেদ, মহিরণ গ্রামের গোলাম কুদ্দুসের ছেলে তুহিন হাবিব ও জামদিয়া গ্রামের আফসার মোল্লার ছেলে রাজু আহমেদ।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার এম নাজিউর রহমান জানান, ‘আভি গ্রুপ ইউএসএ’ নামের একটি ওয়েবসাইট ব্যবহার করে প্রতারণার ফাঁদ পেতে কয়েকজন প্রতারক বেকার যুবকদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিচ্ছে বলে তাদের কাছে অভিযোগ আসে। প্রথমে চক্রটি চাকরি প্রত্যাশীদের ওই ওয়েবসাইটের মাধ্যমে বিনিয়োগ করানো হয়।

বলা হয়, বিনিয়োগ করলে প্রতিদিন ১শ’৭০ টাকা করে পাওয়া যাবে। এভাবে মাসে পাঁচ হাজার একশ’ টাকা করে পাওয়া যাবে। প্রতি মাসে টাকা দেয়ার প্রলোভনে পড়ে অনেকেই টাকা দিয়ে তা ফেরত পায়নি। তাদের কাছে খবর আসে ওই প্রতারক চক্রের সদস্যরা যশোর শহরের জেস টাওয়ারে অবস্থান করছে। এরপর তাৎক্ষণিক সেখানে অভিযান চালিয়ে ওই চার প্রতারককে আটক করেন। এ ঘটনায় কোতোয়ালি থানায় এক ভুক্তভোগী মামলা করেছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত