আজ - মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ১:০২

যশোরে সড়ক দুর্ঘটনায় প্রান গেলো ১ জনের।

যশোরের সড়ক দুর্ঘটনায় ওসমান গনি (৩৫)নামে এক পিকআপ হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন পিকআপচালক রফিকুল ইসলাম(৩৮)। বুধবার দুপুর ২টার দিকে মনিরামপুর ডিগ্রী কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ওসমান গনি চট্রগ্রাম মাষ্টারপাড়া মিরের শরাই গ্রামের আহাম্মুদুর রহমানের ছেলে ও নাহার এগ্রো লিমিটেডের গাড়ির হেলপার। তবে ড্রাইভার পালিয়ে যাওয়ার কারণে পরিচয় পাওয়া যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মুরগীর বাচ্চা বহনকারী একটি পিকআপ যশোর থেকে চুকনগর যাচ্ছিল। পথিমধ্যে মনিরামপুর ডিগ্রি কলেজের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা পাথর ভর্তি একটি ট্রাকে ধাক্কা দিলে পিকআপের সামনের অংশ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। এতে পিকআপের চালক ও হেলপার গুরুতর আহত হন। তবে এ সময় চালক প্রাণভরে পালিয়ে যান।
পরে স্থানীয়রা আহত হেলপারকে উদ্ধার করে মনিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু আহতদের অবস্থা আশঙ্কাজন হওয়ায় চিকিৎসক তাকে যশোর২৫০শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন। উদ্ধারকারীরা তাকে নিয়ে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিচিত্র মল্লিক হেলপারকে মৃত ঘোষণা করেন।
যশোর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিচিত্র মল্লিক জানান, মৃত অবস্থায় একজনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। লাশ বর্তমানে হাসপাতাল মর্গে রয়েছে।##

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত