আজ - সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:৩২

যশোরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবক নি হত।

যশোর শহরের চুড়িপট্টিতে বহু মানুষের উপস্থিতিতে খুন হয়েছে একে দোকান কর্মচারী। নিহতের নাম সাজেদ। পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ঘটনাস্থলেই নিহত হয়েছে এই উঠতি বয়সের যুবক।
বৃহস্পতিবার (৯ নমেভম্বর) রাত ৮টায় শহরের বড়বাজার চুড়িপট্টিতে এ খুনের ঘটনা ঘটে।

প্রাথমিক পাওয়া তথ্যমতে, নিহত যুবকের নাম রাজিন ওরফে সাজেদ (১৭)। তার বাড়ি সদর উপজেলার ঝুমঝুমপুরে। সে শহরের বড়বাজারের চুড়িপট্টির একটি দোকানে বিক্রয় কর্মী হিসেবে কাজ করতেন। ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে হাসপাতালে নেয়। চিকিৎসক জানান-ঘটনাস্থলেই ছেলেটির মৃত্যু হয়েছে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, রাত ৮টার দিকে একই এলাকার পায়েল, ইয়ামিন, রায়হানসহ ৬/৭ জন অজ্ঞাত যুবক দোকান থেকে সাজেদকে ডেকে নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েয়। কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ছুরি তার বুক ভেদ করে। ঘটনাস্থলেই মৃত্যুকোলে ঢলে পড়ে-জানানে ব্যবসায়ীরা।

কোতোয়ালি থানার ইন্সেপেক্টর (তদন্ত) শফিকুল আলম চৌধুরী জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ হত্যাকারীদের সনাক্ত করে গ্রেফতারে মাঠে নেমেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকেই গ্রেফতার করতে পারেনি। তবে আইন প্রয়োগকারী সংস্থার একাধিক টিম মাঠে নেমেছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত