আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:৪১

যশোরে সাড়ে তিন কেজি সোনাসহ আটক ৩

যশোর সদরের বাহাদুরপুর থেকে সাড়ে ৩ কেজি ওজনের ৩০টি সোনার বারসহ তিন জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি সদস্যরা। সোমবার (৩০ নভেম্বর) দুপুরে শরীয়তপুর হতে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাস তল্লাশি করে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন—মুন্সিগঞ্জ সদর উপজেলার গোলপরায় গ্রামের গোস্ট বিহারী পোদ্দারের ছেলে রতন কুমার পোদ্দার (৪৯), ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মাঝিয়ারা গ্রামের মিন্টু সাহার ছেলে প্রদীপ সাহা (৫৫) এবং ঢাকার গেন্ডারিয়া থানার কালীগঞ্জ সাহা রোড এলাকার সোভল দত্তের ছেলে পঙ্কজ দত্ত (৪৮)।

যশোর ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. সেলিম রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ ফারুক হোসেনের নেতৃত্বে একটি টিম যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর বাজারে অবস্থান নেয়। দুপুর ১টার দিকে শরীয়তপুর হতে বেনাপোলগামী ফেম পরিবহনের একটি বাসের গতিরোধ করে তল্লাশি চালানো হয়। এ সময় বাসের তিন যাত্রীর কাছ থেকে সাড়ে তিন কেজি ওজনের ৩০টি সোনার বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য দুই কোটি ৪১ লাখ ৫০ হাজার টাকা।

তিনি আরও জানান, উদ্ধারকৃত বার ও আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আরো সংবাদ