আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:২৭

যশোরে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত

যশোরে আলাদা সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। সদরের পুলেরহাট রাজগঞ্জ সড়কে রুমা খাতুন (৩৫) নামে এক নারী নিহত হয়। এ দুর্ঘটনায় আহত হয়েছেন তার স্বামী আব্দুল কুদ্দুস (৪২)। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে যশোর সদরের মাহিদিয়ায়। তারা সদরের বাহাদুরপুর স্কুল পাড়ার বাসিন্দা।

নিহত রুমা খাতুনের স্বামী আহত আব্দুল কুদ্দুস জানান, তারা স্বামী-স্ত্রী মোটরসাইকেল যোগে আত্মীয় বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। যাওয়ার পথে চাঁচড়া ইউনিয়নের মাহিদিয়া নামক স্থানে পিকআপের ধাক্কায় স্ত্রী রুমা খাতুন পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত পায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তিনি গুরুতর আহত হলে স্থানীয়দের সহযোগিতায় যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শুভাশিষ রায় জানান, সকালে সড়ক দুর্ঘটনায় দুইজনকে উদ্ধার করে নিয়ে আসে লোকজন। এরমধ্যেরুমা বেগমের মৃত্য নিশ্চিত করে মরদেহটি হাসপাতালের মর্গে পাঠানো হয় এবং আব্দুল কুদ্দুসকে জরুরি চিকিৎসা শেষে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়।

চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ রোকিবুজ্জামান জানান, মাহিদিয়ায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল যাত্রী রুমা খাতুন পড়ে গিয়ে ঘটনাস্থলেই নিহত হন।

এছাড়া চৌগাছায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাহিদ (০৬) নামে এক শিশুর ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার বড়ভাই শামীম (০৯) আহত হয়েছে। তারা উভয়েই উপজেলার হাকিমপুর ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামের বাহাদুর মন্ডলের ছেলে।

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে চৌগাছার হাকিমপুর-কালীগঞ্জ সড়কের চন্দ্রপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাতটার দিকে চন্দ্রপাড়া বাজারের পিচ রাস্তার উপর দুই ভাই বাইসাইকেলে রাস্তায় ঘুরাঘুরি করছিলো। সাইকেলে করে চন্দ্রপাড়া-কালীগঞ্জ সড়কের জৈনক ঠান্ডুর চায়ের দোকানের সামনে এসে পৌঁছালে চৌগাছার হাকিমপুর থেকে ঝিনাইদহের কালীগঞ্জের উদ্দেশ্যে যাওয়া একটি ট্রাক যার নাম্বার- (ঢাকা মেট্রো-ট-১৬-৭৩৩৩) এর মুখোমুখি সংঘর্ষ হয়। বাইসাইকেল চালক বড়ভাই শামীম সাইকেল নিয়ে রাস্তার পাশে পড়ে যায় এবং পিছনে থাকা তার ছোট ভাই নাহিদ ট্রাকের চাকার নিচে পড়ে মাথা পিষ্ট হয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। অবস্থা বেগতিক দেখে ট্রাক চালক ট্রাক ফেলে দৌড়ে পালিয়ে যায়।

 

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত