আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:৩৩

যশোরে ১০টি মোটরসাইকেলসহ চোর চক্রের ১০ সদস্য আটক

যশোর ডিবি পুলিশ যশোর, মাগুরা, ফরিদপুর জেলায় অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে। এ সময় উদ্ধার করে ৯ টি চোরাই মোটর সাইকেল ও চুরির কাজে ব্যবহৃত ১২ টি মাস্টার চাবি।

গ্রেফতারকৃতরা হলো খুলনা জেলার ফুলতলা উপজেলার গাড়াখোলা গ্রামের মৃত জাকির হোসেন ও মৃত হালিমা বেগমের ছেলে বর্তমানে উপশহর এ ব্লক মসজিদ গলির আক্তার হোসেন (৪১) যশোর সদরের নরেন্দ্রপুর শেখপাড়া গ্রামের মৃত আব্দুল খালেক শেখ ও নুরজাহান ওরফে ইয়াতির বর্তমানে রাজারহাট জেসমিনের বাড়ির ভাড়াটিয়া শহিদুল ইসলাম শেখ ওরফে খোড়া শহীদ (৪০) সদরের বাহাদুরপুর গ্রামের মৃত আবু সাইদ ও ঝর্ণা বেগমের ছেলে শুকুর আলী রানা (২৮) খোলাডাঙ্গা তেলে পুকুর গ্রামের তৈয়ব আলী সরদার ও সুফিয়া বেগমের ছেলে মোয়াজ্জেম হোসেন (২৬) নড়াইল জেলার লোহাগাড়া উপজেলার ব্রক্ষানী নগর গ্রামের গোলাম মোস্তফা শেখ ও শরীফা খাতুনের ছেলে আল আমিন (৩০) বাঘারপাড়া উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত মাহাতাব শিকদার ও ফাতেমা বেগমের ছেলে ইব্রাহিম শিকদার ওরফে খোড়া ইব্রাহিম (৩৮) মাগুরা জেলা সদরের বজরুক শ্রীকুন্ডি বর্তমানে মাগুরা জগদল মাগুরা কলেজপাড়ার সজীব শেখ (২২) মাগুরা জেলার মোহম্মদপুর উপজেলার জামা দেওলী গ্রামের মৃত গোলাম মোস্তফা ও আলেয়া বেগমের ছেলে সুজন (২২) একই জেলার বজরুক শ্রীকুন্ডি ঘোপডাঙ্গা গ্রামের সাখাওয়াত হোসেন ওরফে সাকু মোল্লার ছেলে নয়ন মোল্লা (২৮) ও গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার জোনাসোর গ্রামের সৈয়দ কাজি ও রেকসোনা বেগমের ছেলে মুন্না কাজি (২০)।

 

ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার জানান, এল আইসি শাখার কনসটেবল আব্দুল বাতেনের র্দুরদর্শীতা ও গোপন তথ্যের ভিত্তিতে ডিবির দুইটি টিম যৌথ ভাবে ৩০ জুলাই সন্ধ্যায় উপশহর ডিগ্রি কলেজ মাঠে অভিযান পরিচালনা করে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের ৭ সদস্য, ৬ টি মোটর সাইকেল ও চোরাই কাজে ব্যবহৃত মাস্টার চাবিসহ হাতে নাতে আটক করে। পরে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ি মাগুরা ও ফরিদপুর জেলায় অভিযান পরিচালনা করে কেশবপুরের ত্রিমিেহনী থেকে চুরি হওয়া ১টি পালসার মোটর সাইকলেসহ ৯টি চোরাই মোটর সাইকেল ১২ টি মাস্টার চাবি উদ্ধারসহ ১০ জন মোটর সাইকেল চোর চক্রের সদস্যকে আটক করা হয়।

ডিবি পুলিশের ওসি আরো জানান, এ সব মোটর সাইকেল বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করা ব্যক্তিদের। মোটর সাইকেল উদ্ধার ও চোর চক্রের সদস্যদের আটকের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

আরো সংবাদ