আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:১২

যশোরে ২০ কেজি গাঁজা সহ ১ নারী আটক

যশোরে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ এক নারীকে গ্রেফতার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বৃহস্পতিবার (২৫এপ্রিল) সকাল ১০টার দিকে জেলার চৌগাছা উপজেলার সলুয়া আফরা চন্দ্রপুর গ্রামে অভিযান চালানো হয়।  গ্রেফতার ওই নারী হলের জেলার চৌগাছা উপজেলার সলুয়া আফরা চন্দ্রপুর গ্রামের সৈয়দ আলীর স্ত্রী শাহানারা বেগম।
মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক আসলাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে জেলার চৌগাছা উপজেলার সলুয়া আফরা চন্দ্রপুর গ্রামে অভিযান চালানো হয়। এসময় প্রবাসী সৈয়দ আলীর বাড়ির বসত ঘরের মধ্যে থেকে বিশেষ কায়দায় লুকানো ৫টি বস্তা জব্দ করা হয়। ওই ৫ বস্তায় ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। একই সাথে ২০ বোতল ফেনসিডিল ও এক লিটার তরল ফেনসিডিল জব্দ করা হয়।
এসময় সৈয়দ আলীর স্ত্রী শাহানারা বেগমকে গ্রেফতার করা হয়। তিনি জানান, এসময় মাদক কারবারী টিটো মিয়া ওরফে ঘেনা টিটো পালিয়ে যায়। ঘেনা টিটো একই গ্রামের মকবুল হোসেন ওরুফে মঙ্গল কসাইয়ের ছেলে। এঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আসামিকে আদালাতে সোপার্দ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত