আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৪৭

যশোরে ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫, শনাক্তের হার ২৫.৯ শতাংশ

যশোরে গত ২৪ ঘণ্টায় ১৩৫টি নমুনা পরীক্ষায় ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে, শনাক্তের হার ২৫ দশমিক ৯ শতাংশ। আজ শনিবার বিকেলে যশোরের সিভিল সার্জন শেখ আবু শাহীন বিষয়টি দ্য ডেইলি স্টারকে নিশ্চিত করেছেন।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে তিন জন মারা গেছেন।

তারা হলেন-যশোর সদরের ঝুমঝুমপুর এলাকার সুমি খাতুন (১৩), বেনাপোল পোর্ট থানার রফিউদ্দিন (৬৮) ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার মকছেদুল ইসলাম (৪৬)।

হাসপাতাল সূত্র জানায়, রফিউদ্দিন ও সুমি গত ১০ জুন করোনা উপসর্গ নিয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রফিউদ্দিন আজ শনিবার ভোরে এবং সুমি আজ সকাল ৮টার দিকে মারা যান। মকছেদুল ইসলাম করোনা উপসর্গ নিয়ে আজ সকাল সাড়ে ৭টার দিকে ভর্তি হন এবং এক ঘণ্টা পর তিনি মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. আরিফ আহমেদ দ্য ডেইলি স্টারকে বলেন, ‘রফিউদ্দিন ও সুমি হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি ছিলেন।  আজ তারা দুজন মারা যান। এছাড়া জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে আরেক রোগী মকছেদুল আজ সকালে করোনা ওয়ার্ডে ভর্তির পর মারা যান।’

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত