আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৪৬

যশোরে ২৫ মামলার আসামি রেলগেটের রমজান অস্ত্রসহ আটক

যশোরের মুজিব সড়ক এলাকা থেকে সন্ত্রাসী রমজান শেখকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-৬ যশোরের একটি দল। সোমবার দুপুরে তাকে আটকের পর তার কাছথেকে একটি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়েছে। আটক রমজান শেখ রেলগেট পশ্চিমপাড়ার ফায়েক শেখের ছেলে। তার বিরুদ্ধে কোতোয়ালি ২৫টি মামলা রয়েছে।
র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন শহরের মুজিব সড়কে পিকাসো কোচিং সেন্টারের পেছনে কয়েকজন সন্ত্রাসী অস্ত্র নিয়ে চাঁদাবাজি ও মাদক ব্যবসার উদ্দেশ্যে অবস্থান করছে। তাৎক্ষনিক র‌্যাবের একটি টিম ওই এলাকায় অভিযান চালিয়ে দুপুর একটা ২০ মিনিটে রমজানকে আটক করে। পরে তার কাছথেকে একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দিয়ে আসামিকে থানায় সোপর্দ করা হবে বলে জানানো হয়।
র‌্যাব আরও জানায়, রমজানের বিরুদ্ধে যশোর কোতোয়ালী থানায় ২৫ টি মামলা রয়েছে। যার মধ্যে সাতটি অস্ত্র পাঁচটি বিস্ফোরক মামলা, একটি হত্যা মামলা , একটি ডাকাতি মামলা , চারটি হত্যা চেষ্টা মামলা ও সাতটি মাদকসহ অন্যান্য মামলা রয়েছে।

আরো সংবাদ