আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:২১

যশোর উপশহরে কিশোরকে ছুরিকাঘাতের ঘটনায় মামলা

যশোরের উপশহর সারথী মোড়ে হিজাদ (১৬) নামে এক কিশোর রিকসা চলককে মারপিট এবং ছুরিকাঘাতে জখমের ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে। জিহাদের পিতা সারথী মোড় মিন্টুর বাড়ির ভাড়টিয়া গোলাম সরোয়ার ৫জনের নাম উল্লেখ করে মামলাটি করেন। আসামিরা হলো, উপশহর ডিগ্রি কলেজের পেছনের বস্তির আনোয়ার হোসেনের ছেলে শাহিন (২২), বিরামপুর ভাটাপাড়া নিজাম মৌলভীর বাড়ির ভাড়াটিয়া নাজমুল হোসেনের ছেলে মামুন (২৭), মজনুর ছেলে মুন্না হোসেন (২৪), পাগলাদহ মাঠপাড়ার মৃত শাহেদুল ইসলামের ছেলে আব্দুস সাত্তার (২০) এবং উপশহর ডিগ্রি কলেজের পেছনের বস্তির মৃত আনারুল ইসলাম আনারের ছেলে রিয়াজ ইসলাম হৃদয় (২৪)। এছাড়া অজ্ঞাত ২/৩জনের কথা বলা হয়েছে।
এজাহারে উল্লেখ করা হয়েছে, জিহাদের সাথে আসামিদের মোবাইল গেম খেলা নিয়ে শত্রুতা তৈরি হয়। গত শুক্রবার রাত সোয়া ৯টার দিকে জিহাদ বাড়ি ফেরার পথে সারথী মিলের সামনে পৌঁছালে আসামিরা তার গতিরোধ করে। এবং লাঠি সোটা দিয়ে মারপিট করে। চাকু নিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়। পরে জিহাদকে উদ্ধার করে যশোর জেনারল হাসপাতালে ভর্তি করা হয়।

আরো সংবাদ