আজ - মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ১:০১

যশোর কেন্দ্রীয় কারাগারে সামনে কাভার্ড ভ্যান উল্টে নিহত ১ জন।

কাভার্ড ভ্যানের ধাক্কায় মাসুদ রানা (১৮)নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় কোতোয়ালি পুলিশ ঘাতক কাভার্ড ভ্যান আটক করলেও চালক পালিয়ে যায়।
মঙ্গলবার সকাল পৌনে টার দিকে শহরের কেন্দ্রীয় কারাগারের মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রানা শহরের জেলরোড পুরাতন ট্যাক্সি স্ট্যান্ড এলাকার বজলুর রহমানের ছেলে ও কাঠেরপুল এলাকার সোহাগের মাংসের দোকানের কর্মচারী।

নিহতের পিতা বজলুর রহমান জানান, প্রতিদিনের নাই মঙ্গলবার সকালে বাড়ি থেকে বের হয়ে মাংসের দোকানে যাচ্ছিল। পথিমধ্যে কেন্দ্রীয় কারাগারের মোড়ে পৌঁছালে ঢাকা থেকে বেনাপোলগামী মালবুঝাই কাভার্ড ভ্যান ডাক্তার ধাক্কা দেয়। এ সময় রানা রাস্তার উপরে ছিটকে পড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। স্থানীয় লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে দুই বাহিনীর সদস্যরা ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। পুলিশ কাভার ভ্যান আটক করলেও চালক পালিয়ে যাই।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার আসিফুর রহমান জানান, সকাল আটটার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা সড়ক দুর্ঘটনায় নিহত রানা নামে এক যুবকের মৃতদেহ জরুরি বিভাগে নিয়ে আসেন। পরে হাসপাতালের রেজিস্ট্রার খাতার বহনকৃত মৃত উল্লেখ করে লাস্ট মার্কেট প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত