আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৩১

যশোর চুড়িপট্রিতে সাজেদ হত্যায় জড়িত আরো ২ আসামী আটক।

যশোর শহরের চুরিপট্টি এলাকায় গত ৯ নভেম্বর রাতে কিশোর রাজিম (১৭)’কে হত্যার ঘটনায় জড়িত অন্যতম ২ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গ্রেফতারকৃত আসামীরা হলেন- যশোর শহরের বারান্দি মোল্লাপাড়ার ইয়াছিন বিশ্বাসের ছেলে পায়েল (১৯) ও রুস্তম গাজী’র ছেলে শিমুল গাজী (২৫)।

র‌্যাব-৬ কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় নিহত রাজিম ও আসামীরা একই প্রতিষ্ঠানে পড়াশোনা করতো। প্রায় এক মাস পূর্বে ভিকটিম রাজিম সহ তার অন্যান্য বন্ধুরা আসামীদের বন্ধু মোঃ ইয়ামিন (১৯)’কে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। এ ঘটনায় তাদের পরিবার কর্তৃক মিমাংসা করে দিলেও তাদের মধ্যে প্রতিহিংসা রয়ে যায় এবং সুযোগ খুঁজতে থাকে রাজিম ও তার বন্ধুদের মেরে প্রতিশোধ নিবে।

গত ৯ নভেম্বর রাতে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আসামীরা যশোর শহরের চুড়িপট্টি এলাকায় একত্রিত হয় এবং তারা কৌশলে ভিকটিমকে তার কর্মস্থল শাড়ির দোকান থেকে কিছু দূরে পানের দোকানের সামনে ডেকে নিয়ে হঠাৎ করে সকলে মিলে আক্রমণ করে। ভিকটিম নিজেকে বাঁচানোর জন্য দৌড়ে পালালেও আসামী পায়েল তাকে একাধিকবার ছুরিকাঘাত করে। রক্তাক্ত জখম অবস্থায় ভিকটিম পালাতে চেষ্টা করে দৌড়ে একটি মুরগীর দোকানের সামনে এসে পড়ে যায়। সেসময় আসামীরা তাকে সেখানে ফেলে রেখে ঘটনাস্থল হতে দ্রুত পালিয়ে যায়।

রাজিমকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর নিহতের বাবা বাদী হয়ে যশোর কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

উক্ত মামলার তদন্তের ধারাবাহিকতায় র‌্যাব-৬ গোপন সূত্র ও তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত করে গতকাল (১০ নভেম্বর) রাতে যশোর শহরের বারান্দি মোল্লাপাড়া ও চিত্রা মোড়ের হরিজন পল্লী এলাকায় অভিযান পরিচালনা করে আসামী পায়েল ও  শিমুল গাজীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য যশোর জেলার কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব-৬ এর অধিনায়ক মোহাম্মদ সাকিব হোসেন বলেন, “র‌্যাব-৬ যশোরের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, মাদকদ্রব্য ও অস্ত্র পাচারসহ বিভিন্ন অপরাধ দমনে কঠোর অবস্থানে রয়েছে। আমরা আশা করি, র‌্যাবের অভিযানে জড়িত আসামীদের গ্রেফতারের ফলে এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত