আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৩৪

যশোর চৌগাছায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো ২ মোটর সাইকেল আরোহীর।

যশোরের চৌগাছায় ট্রাকের ধাক্কায় ঘটনা স্থলেই ২ জন মটরসাইকেল আরোহি নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেল ৪ টায় চৌগাছা-ঝিকরগাছা সড়কে পলুয়া মসজিদের সামনে এই দুর্ঘটনা ঘটে। মর্মান্তিক এই দুর্ঘটনায় নিহতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপজেলার পাশাপোল ইউনিয়নের মালিগাতি গ্রামের মৃত আলী বক্সের ছেলে নুর ইসলাম (৪০) এবং তার নিকট আত্মীয় একই ইউনিয়নের দুড়িয়ালী গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে আয়ুব হোসেন (৫৫) মোটরসাইকেল যোগে পাশাপোল বাজার হতে ঝিকরগাছার ছুটিপুর বাজারে যাচ্ছিলেন। প্রতিপধ্যে চৌগাছার পলুয়া গ্রামের জামে মসজিদের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সাতক্ষীরা-ট-১১-০৩৫৮ নম্বরধারী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহির মৃত্যু হয়।

ঘাতক ট্রাক চালক ও তার সহকারী ট্রাকটি ফেলে রেখে পাশেই কপোতাক্ষ নদ পার হয়ে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদ্বয়ের মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠিয়েছেন। 

পাশাপোল ইউপি চেয়ারম্যান অবাইদুল ইসলাম সবুজ জানান, লোকজনের নিকট থেকে জেনেছি ট্রাকের বেপরোয়া গতির কারনেই এমন দুর্ঘটনা। ঘটনাস্থালে গিয়ে আমি মর্মাহত হয়েছি। এই দুর্ঘটনায় দুটি পরিবার পথে বসে গেল। সত্যি এমন ঘটনা মেনে নেয়া যায়না।

আরো সংবাদ