আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ১:০৭

যশোর জেলা ছাত্রলীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

এম আহম্মেদ : যশোরে ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত  হয়েছে। রবিবার (৯ মে) কাজীপাড়া কাঁঠালতলায় এ ইফতারের আয়োজন করে যশোর জেলা ছাত্রলীগ। 

বিশ্ববরেণ্য খ্যাতনামা পরমাণু বিজ্ঞানী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ জামাতা বাংলাদেশ পরমাণু শক্তিম কমিশনের সাবেক চেয়ারম্যান ডাঃ এম এ ওয়াজেদ মিয়ার ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করে যশোর জেলা ছাত্রলীগ।

স্বাস্থ্যবিধি মেনে যশোর জেলা, সদর উপজেলা ও পৌর আওয়ামীলীগ, যুবলীগ সহ প্রায় পাঁচ শতাধিক ছাত্রলীগ নেতাকর্মীর ও রোজাদারের অংশগ্রহণে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শাহারুল ইসলাম, যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন মিলন, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নিয়ামত উল্লাহ, যশোর জেলা ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য শরীফ এ মারুফ পিয়াল, সহ-সভাপতি ইয়াসিন আরাফাত তরুণ, আরিফুর রহমান সাগর,মো. রাজু রানা, আলী হাসান মোর্জতা রিফাত, যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুর রহমান হৃদয়, মাসুদ হাসান কৌশিক, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন রিয়াদ, যশোর সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মুমেল হোসেন, যশোর পৌর ছাত্রলীগের আহ্বায়ক মেহেদি হাসান রনি প্রমুখ।  

ইফতারের আগে মহামারিমুক্ত পৃথিবী এবং  বাংলাদেশের সমৃদ্ধি কামনায় দোয়া করা হয় এবং ডাঃ এম এ ওয়াজেদ মিয়ার রুহের মাগফেরাত কামনা করেন উপস্থিত রোজাদার ব্যক্তিবর্গ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত