আজ - শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ৬:২৮

যশোর ঝিকরগাছা থেকে যুবকের মরদেহ উদ্ধার।

যশোরের ঝিকরগাছার নাভারণ ইউনিয়নের চাঁদপুর গ্রামের বাসিন্দা বিএনপি নেতা আব্দুর রবের ছেলে মিন্টু মিয়ার (৪২) রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে ওই গ্রামের মাঠপাড়ার একটি মেহগনি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করে ঝিকরগাছা থানা পুলিশ।
হাফিজুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে হাঁটতে গিয়ে স্থানীয় এক নারী মরদেহ দেখতে পেয়ে তার স্বামীকে বলেন। পরে এলাকাবাসী ঘটনাস্থলে গিয়ে দেখে মিন্টুর মরদেহ উলঙ্গ অবস্থায় পড়ে আছে। আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে ছিল জুতা, জামাকাপড়, মোবাইল ফোন ও টাকা। মরদেহের আশপাশের বাগান ভাঙাচোরা ছিল। তিনি আরও বলেন, মিন্টু কাঁচামালের ব্যবসা করতেন। বুধবার বিকেলে বাড়ি থেকে বের হন তিনি। রাত ৮টার দিকেও তাকে নির্বাসখোলা ইউনিয়নের আশিংড়ী বাজারে ঘোরাঘুরি করতে দেখা যায়।
নিহত মিন্টুর ছোট ভাই আশরাফুল ইসলাম বলেন, এ বিষয়ে আমরা কিছু জানি না। কীভাবে মারা গেল তাও বুঝতে পারছি না। তিনি অসুস্থও ছিলেন না। মৃত্যুর বিষয়টি রহস্যজনক।
ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ইব্রাহিম আলী বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো সংবাদ