আজ - মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ১:০০

যশোর দুই শিক্ষার্থীকে অপহরন মুক্তিপন দাবি,আটক-২

দুই এইচএসসি পরীক্ষার্থীকে আটকে রেখে চাঁদা দাবি ও মুক্তিপণ আদায়ের চেষ্টার সময় দুই যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে জনতা। গত ২৭ আগস্ট দুপুর দেড়টার দিকে যশোর বিমানবন্দর বাইপাশ সড়কে আর্মি মেডিকেলের সামনে এ ঘটনা ঘটে। আটক দুইজন হলো, আরবপুর এলাকার অরুণ দাসের ছেলে সাগর দাস (২৯) ও পুরাতন কসবায় এসপির বাংলোর পাশের প্রহল্লাদ দাসের ছেলে নবাব দাস (২১)।

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার রাজাপুর গ্রামের রানার ছেলে সোলায়মান হক (২০) যশোর কোতয়ালি থানায় দায়ের করা এজাহারে উল্লেখ করেছেন, তিনি যশোর ক্যান্টনমেন্ট কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষা দিয়েছেন। তিনি যশোর শহরের ধর্মতলা এলাকার কামালের মেসে থাকেন। গত মঙ্গলবার দুপুরে তিনি তার এক ক্লাসমেট ফাহিমা আঞ্জুম আভাকে (১৮) সাথে নিয়ে বিমানবন্দরের দিকে রিক্সায় করে যাচ্ছিলেন। আর্মি মেডিকেলের সামনে পৌঁছালে রিক্সার গতিরোধ করে ওই দুই যুবক। তারা তাকে পাশের একটি বাগানের মধ্যে জোর করে নিয়ে গিয়ে ১০ হাজার টাকা দাবি করে। তিনি টাকা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে মারপিট করে। সে সময় তিনি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের আটক করে। পরে কোতয়ালি থানায় খবর দিলে পুলিশ সেখানে গিয়ে তাদের হেফাজতে নেয়। এরপর তিনি থানায় মামলা করেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত