আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:১৮

যশোর পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয় কতৃক কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান-২০২২

যশোর পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয় কতৃক কৃতী শিক্ষার্থী সংবর্ধনা-২০২২ অনুষ্ঠিত হয় ২৬/১২/২০২২খ্রিঃ সকাল ১১.০০ঘটিকায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কৃতী শিক্ষার্থীদের হাতে সংবর্ধনা ক্রেস্ট তুলে দেন যশোর জেলার পুলিশ সুপার ও অত্র বিদ্যালয়ের সভাপতি জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম ।

সম্মানিত পুলিশ সুপারের উপস্থিতে কোমলমতি কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মূল্যবান দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

তিনি বক্তব্যের শুরুতেই কৃতী শিক্ষার্থীদের ভালো ফলাফল অর্জন করাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন তোমরাই হলে আমাদের আগামী দিনের দেশ পরিচালনার হাতিয়ার। তোমাদের হাত ধরেই স্মার্ট বাংলাদেশের শুভ সূচনা হবে।

আমি তোমাদের এতো সুন্দর ফলাফলে অত্র বিদ্যালয়ের সভাপতি হিসাবে আনন্দিত ও নিজেকে ধন্য মনে করছি। আমি আশা করি তোমাদের এই অর্জন আগামীতেও অব্যাহত থাকবে।

এ সময় সম্মানিত পুলিশ সুপার মহোদয় তার ছাত্র জীবন এবং এখনকার ছাত্র-ছাত্রীদের শিক্ষাজীবন তুলে ধরেন। তিনি বলেন তোমরা অনেক অংশে আমাদের চেয়ে ভাগ্যবান কারণ তোমরা ডিজিটাল যুগের শিক্ষার্থী। তিনি উপস্থিত সকলকে মাদকে এড়িয়ে চলার আহবান জানান।

পরিশেষে তিনি এতো সুন্দর একটি অনুষ্ঠানে আমন্ত্রণ করাই বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে সর্বমোট ৩৭৬ জন কৃতী শিক্ষার্থীদের হাতে এই সংবর্ধনা ক্রেস্ট তুলে দেয়া । এর মধ্যে ২০১৯ সালে প্রাথমিক বৃত্তি ১৫ জন, জুনিয়র বৃত্তি ৪৯ জন, ২০২০ সালের এসএসসি কৃতী শিক্ষার্থী ৯৩ জন, ২০২১ সালের এসএসসি কৃতী শিক্ষার্থী ১০৭ জন এবং ২০২২ সালের এসএসসি কৃতী শিক্ষার্থী ১১২ জন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মনোতোষ কুমার নন্দী, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক, পুলিশ লাইন মাধ্যমিক বিদ্যালয়, যশোর সহ অত্র বিদ্যালয়ের সকল শিক্ষকমন্ডলী, কৃতী শিক্ষার্থীবৃন্দ ও জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

আরো সংবাদ