আজ - শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:০৭

যশোর ফতেপুর ইউনিয়নে এক ব্যক্তির মরাদেহ উদ্ধার।

যশোর সদর উপজেলা ফতেপুর ইউনিয়নে বালিয়াডাঙ্গা মান্দিয়া গ্রাম থেকে তোলা নুরপুর গ্রামের মহাসিনের লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মহাসিন সুদের ব্যবসার সাথে জড়িত ছিলেন। ব্যবসায়ী দ্বন্দ্বে প্রতিপক্ষরে তাকে হত্যা করে লাশ ফতেপুরে ফেলে রেখে যায়। এরআগে বৃহস্পতিবার দুপুর থেকেই নিখোজ ছিলেন মহাসিন। তিনি তোলা নুরপুর গ্রামের মছি মন্ডলের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন জানান, সকালে ফতেপুর আদর্শপাড়ার একটি মসজিদের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ দেখতে পায় স্থানীয়রা। মরদেহের মুখসহ শরীরের অর্ধেক অংশ পুড়িয়ে দেয়া হয়েছিলো। পরে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে। পরে লাশের ফিঙ্গার প্রিন্ট যাচাই বাছাই করে পরিচয় শনাক্ত করা হয়। তিনি আরও বলেন, নিহতের স্বজনেরা থানায় রয়েছে। এ বিষয়ে তারা তদন্ত শুরু করেছেন। লাশ যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, পুলিশের একটি সূত্র জানিয়েছে নিহতের স্বজনদের কাছে জিজ্ঞাসাবাদে জানা যায় মহাসিন সুদের ব্যবসা করতেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সুদের টাকা নিয়ে দ্বন্দ্বে মহাসিনকে প্রতিপক্ষরা হত্যা করে লাশ ফতেপুরে ফেলে গেছে।

অপরদিকে, লাশের খবর শুনে উৎসুক জনতা ঘটনাস্থলে ভীড় করে। এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত