আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:২০

যশোর বাইক এক্সিডেন্টে বৃদ্ধ নিহত।

যশোরের চৌগাছার পল্লীতে মোটরসাইকেলের ধাক্কায় সমশের আলী (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। তিনি উপজেলার সিংহঝুলি দফাদারপাড়ার মৃত বাবুর আলী দফাদারের ছেলে। শনিবার (২০ জানুয়ারি) রাত ৮টার দিকে চৌগাছা-যশোর সড়কের সিংহঝুলি খা বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।
এদিকে, সড়ক দুর্ঘটনায় আহত হয়ে সমশের আলীকে পড়ে থাকতে দেখে চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান বৃদ্ধকে উদ্ধার করে নিজের গাড়িতে করে হাসপাতালে নিয়ে ভর্তি করেন। হাসপাতালে ভর্তি পর চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধের মৃত্যু হয়

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সমশের আলী বাড়ি থেকে এশার নামাজ পড়তে চৌগাছা-যশোর সড়ক পেরিয়ে সিংহঝুলি আলিম মাদরাসা মসজিদে যাচ্ছিলেন। এসময় তিনি সড়কে উঠতেই যশোরের দিক থেকে আসা বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি পার্শ্ববর্তী পুকুরে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। মোটরসাইকেল চালক উপজেলার লস্করপুর গ্রামের চাল ব্যবসায়ী লিটন হোসেনও সড়কের উপর পড়ে আহত হন।
এসময় চৌগাছা থেকে গাড়িতে করে যশোরে যাওয়ার পথে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় সমশের আলীকে উদ্ধার করে নিজের গাড়িতে করে তাকে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদিকে, লিটনকে আলমসাধুযোগে চৌগাছা উপজেলা হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক জুলকারনাইন সমশের আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন রাত ১২টার দিকে তার মৃত্যু হয়।
সমশের আলীর অবস্থা গুরুতর শুনে লিটন হাসপাতালে চিকিৎসা না নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান লিটন প্রায়ই সন্ধ্যার দিকে সিংহঝুলি গ্রামে যায় ও বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালায়। এ কারণে সে প্রায়ই দুর্ঘটনায় পতিত হয়।
চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিটনের মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত