আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৪২

যশোর ব্যাংকের সামনে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের মামলায় আটক-২

যশোর ইউসিবিএল ব্যাংকের সামনে বোমা ফাটিয়ে ও ছুরিকাঘাত করে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের মামলার দুই আসামিকে আটক করেছে পুলিশ ও র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৬ লাখ ৫১ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- যশোর শহরের মোল্লাপাড়া আমতলার লিটন হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত রাজু ও শহরতলীর ধর্মতলা খ্রিস্টান কবর স্থানের পাশের তবিবর রহমানের ছেলে সোহেল শেখ।

সোমবার প্রেস ব্রিফিংয়ে যশোরের পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, সোমবার সকাল ৫ টার দিকে ঢাকার আদাবর শান্তির বিল এলাকায় অভিযান চালিয়ে আটক করে মামলার প্রধান আসামি ইয়াসির আরাফাত রাজুকে।

এ সময় তার কাছ থেকে লুণ্ঠিত ১ লাখ টাকা উদ্ধার করা হয়। এর আগে শনিবার রাত সাড়ে ১০টার দিকে মাগুরার আড়পাড়ায় বরিশাল থেকে আসা যশোরের বেনাপোলগামী একটি বাস থেকে আরাফাতের মা মেহেরুনকে আটক করে । তার কাছ থেকে লুণ্ঠিত ৫ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়া র‌্যাব যশোর ক্যাম্পের সদস্যরা রবিবার নড়াইল জেলার লোহাগড়া উপজেলার কালনা ফেরি ঘাট বাসস্ট্যান্ড থেকে অপর আসামি সোহেল শেখকে আটক করে র‍্যাব। তবে তার কাছ থেকে কোনো টাকা উদ্ধার হয়নি।

গত ২৯ সেপ্টেম্বর দুপুরে প্রকাশ্যে যশোর শহরের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সামনে এনামুল হক নামে একজনকে ছুরি দিয়ে আহত করে তার কাছে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। ছিনতাই করে চলে যাওয়ার সময় একটি বোমার বিস্ফোরণ ঘটায় ছিনতাইকারীরা। ঘটনার পর থেকে সোমবার পর্যন্ত ছিনতাইয়ে জড়িত মোট সাতজনকে আটক ও ৯ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ।

বাকি টাকা উদ্ধার ও অন্য আসামিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত