আজ - শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:২৮

যশোর শহরের দুইটি স্থান থেকে চুরি হওয়া দুইটি ইজিবাইক উদ্ধার করেছে কোতয়ালি থানা পুলিশ

যশোর শহরের দুইটি স্থান থেকে চুরি হওয়া দুইটি ইজিবাইক উদ্ধার করেছে কোতয়ালি থানা পুলিশ। তবে একটি ইজিবাইক উদ্ধারের সময় তিনজনকে আটক করা হয়েছে। একটি উদ্ধার হয়েছে মাগুরা থেকে। অপরটি উদ্ধার হয়েছে যশোর সদর উপজেলার হালশা গ্রাম থেকে।
শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকার মৃত আবুল কালাম আজাদের ছেলে জামাল মোল্লা কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তিনি একটি ইজিবাইক কিনে তা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। ওই ইজিবাইকের পেছনে জামাল পরিবহন লেখা আছে। গত ১৯ জুলাই দুুপুর একটার দিকে ইজিবাইকটি পালবাড়ির ভাষ্কর্যের মোড়ের বিল্লালের চায়ের দোকানের সামনে রেখে একটি খাবার হোটেলে গিয়ে দুপুরের খাবার খাচ্ছিলেন। খাবার শেষে ওই চায়ের দোকানের সামনে গিয়ে দেখেন ইজিবাইকটি নেই। কে বা কারা সেটি চুরি করে নিয়ে গেছে। পরে তিনি অনেক স্থানে খোঁজ নিয়ে ইজিবাইকের সন্ধার করতে না পেরে কোতয়ালি থানায় একটি অভিযোগ করেন।
কোতয়ালি থানার এসআই বিমান তরফদার গোপন সূত্রে সংবাদ পেয়ে শুক্রবার সকালে জানতে পারেন, ইজিবাইকটি মাগুর সদর উপজেলার জাগলা চারাবটতলা এলাকার রুবেলের চায়ের দোকানের সামনে আছে। তিনি সকাল ৮টার দিকে সেখানে জামাল মোল্লাকে সাথে নিয়ে অভিযান চালান এবং ইজিবাইকটি উদ্ধার করেন। ওই ইজিবাইকটি জামাল মোল্লার নিজের তা সনাক্ত করেন। পরে সেখান থেকে তিনজনকে আটক করা হয়।
এরা হলো, যশোর সদর উপজেলার তালবাড়িয়া খালপাড় এলাকার মৃত হোসেন আলীর ছেলে শরিফুল ইসলাম বাবলা (২৬), মফিজুর রহমানের ছেলে সুমন ইসলাম (২৪) এবং মাগুরা সদর উপজেলার আমুড়িয়া গ্রামের মৃত আব্দুল মজিদ মোল্লার ছেলে কবির হোসেন ওরফে কবির ঘটক (৪২)। পুলিশ এই তিনজনকে শুক্রবার যশোর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে।
কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মনিরুজ্জামান জানিয়েছেন, শহরের পশ্চিম বারান্দীপাড়ার আজিজুল হকের স্ত্রী জেসমিন বেগমের একটি ইজিবাইক আছে। তিনি ওই ইজিবাইকটি বারান্দীপাড়া কদমতলা এলাকার আইজুল সরদারের ছেলে রানার (৪২) এর মাধ্যমে পরিচালনা করাতেন। রানা ওই ইজিবাইকটি গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে আরএন রোডস্থ রাঙ্গামাটি গ্যারেজের পাশে রেখে প্রয়োজনীয় কাজে অন্য স্থানে যান। কিছু সময় পর ফিরে এসে দেখেন ইজিবাইকটি নেই। কে বা কারা সেটি চুরি করে নিয়ে গেছে। এই ঘটনায় জেসমিন বেগম কোতয়ালি থানায় রাতেই একটি অভিযোগ করেন। কোতয়ালি থানার পুলিশ রাতে অভিযান চালিয়ে সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের হালশা নামক স্থানে রাস্তার পাশ থেকে ইজিবাইকটি উদ্ধার করেন। পরে রাতেই তার কাছে ইজিবাইকটি হস্তান্তর করা হয়।
পরিদর্শক মনিরুজ্জামান আরো জানিয়েছেন, জেসমিন বেগম ইজিবাইক পেয়ে কোন মামলা করতে চান নি। তবে মাগুরা থেকে আটক তিনজন এই ঘটনার সাথে জড়িত থাকতে পারে বলে সন্দেহ হচ্ছে। তাদের এই চুরির ঘটনায়ও জিজ্ঞাসাবাদ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত