আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১১:০৭

যশোর সাইবার পুলিশ উদ্ধার করলো ৫৮টি মোবাইল ও টাকা

যশোর পুলিশ সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন সেলের সাফল্যে মিলছে জনগণের আস্থা, এপ্রিল মাসে ৫৮ টি হারানো মোবাইল উদ্ধার সহ নগদ ৪৩,২০০/= টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর করা হয়।

যশোর জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেষ্টিগেশন সেল গঠনের পর থেকে সেলটি প্রতি মাসে ধারাবাহিক সাফল্য দেখিয়ে যাচ্ছে। এরই মধ্যে সেলটি তাদের সাফল্যে জনগণের কাছে আস্থা অর্জন করেছে। সেলটি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তারই ফলস্বরুপ গত এপ্রিল/২০২২ মাসে অত্র জেলার বিভিন্ন থানায় সাধারন ডায়রেী ভুক্ত ৫৮ টি হারানো মোবাইল ফোন উদ্ধার করে মোবাইল ফোনের প্রকৃত মালিকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে।

এছাড়াও ভুলবশতঃ অন্য নাম্বারে চলে যাওয়া ০৩ জন ভুক্তভুগীর নগদ/বিকাশের সর্বমোট ৪৩,২০০টাকা উদ্ধার করে প্রকৃত মালিকের নিকট বুঝিয়ে দেওয়া হয়েছে এবং অভয়নগর থানার জিডি নং ২৫২ তারিখ-০৬/০৪/২২ইং, কোতয়ালী থানার জিডি নং- ১১০৬ তারিখ-১৪/০১/২২ইং, চৌগাছা থানার জিডি নং-৬৮৯ তাং-১৪/০৩/২২ইং, চৌগাছা থানার জিডি নং-১২৬৮ তাং-২৬/০৩/২২ইং মূলে হ্যাকিংকৃত ০৪ টি ফেসবুক আইডি পুনরুদ্ধার করা হয়েছে।

সেলটি কেশবপুর থানার জিডি নং ৮৯৪ তারিখ-১৯/০৩/২২ ইং মূলে নিঁখোজ ভিকটিম সীমা(১৪)( ছদ্মনাম) এবং অভয়নগর থানার জিডি নং-১৪৭৯ তারিখ-৩১/০৩/২২ মূলে নিঁখোজ ভিকটিম সাদিয়া(১৯) (ছদ্মনাম)দ্বয়কে উদ্ধার করে অবিভাবকের জিম্মায় প্রদান করেছে। যশোর পুলিশ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন।

আরো সংবাদ