আজ - রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - ভোর ৫:৩০

যশোর সৎ মাকে হত্যা মামলায় সৎ ছেলে আটক

যশোরে বিধবা সোনা বানুকে হত্যার পর মাটি চাপা দেয়ার অভিযোগে তার ছেলে ও পুত্রবধূকে গ্রেপ্তার করছে কোতোয়ালি থানার পুলিশ। গ্রেপ্তার হওয়া আরিফ হোসেন ফতেপুর সন্নাসী বটতলা এলাকার মৃত আলতাফের ছেলে ও তার স্ত্রী ইভা খাতুন বসুন্দিয়া গ্রামের বাদশার মেয়ে। গত রোববার রাতে বসুন্দিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ এঘটনায় কোতয়ালি থানায় মামলা করেন সোনা বানুর ভাই ফতেপুর গ্রামের এজাহার খাঁ। নিহতের ভাই মামলায় উল্লেখ করেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন সোনা বানু। খোঁজাখুঁজির একপর্যায়ে শুক্রবার দুপুরে বাড়ির কিছু দূরে একটি বাগানের ভেতর ছড়ানো ছিটানো মাটি দেখতে পান স্বজনেরা। এরপর পুলিশ গিয়ে মাটি খুঁড়ে একটি গর্ত থেকে সোনা বানুর মরদেহ উদ্ধার করে। মামলায় আরও উল্লেখ করা হয়, সোনা বানুর স্বামী সাত বছর আগে মৃত্যুবরণ করেন। মৃত্যুর আগে তার স্বামী কিছু সম্পত্তি রেখে যান। ওই সম্পত্তি নিয়ে সোনা বানুর সাথে ছেলে আরিফ ও স্থানীয় মনিরুলের গোলযোগ সৃষ্টি হয়। যার কারণে সোনা বানু ছেলেসহ আরও কয়েকজনের বিরুদ্ধে আদালতে মামলা করেন। এরপর সোনা বানু নিখোঁজ হন। পরবর্তীতে তার লাশ উদ্ধার করে পুলিশ।

linkedin sharing button

আরো সংবাদ