আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:১৭

যশোর হিজলী সীমান্ত দিয়ে ভারতে অবৈধভাবে যাওয়ার সময় ০৭ জন আটক

যশোর প্রতিনিধি: যশোরের হিজলী সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নারী, পুরুষ ও শিশু সহ ৭ জনকে আটক করেছে ৪৯ বিজিবি।
 
৪৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল সেলিম রেজা জানান, ১২ তারিখ রাতে মেইন পিলার ৪০/৬-এস হতে আনুমানিক ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গয়ড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পার্শ্বে মাঠের মধ্যে সন্দেহ ভাজন ৭ জনকে দেখতে পায় বিজিবি। বিজিবির সন্দেহ হলে তাদেরকে আটক করে। 

আটককৃতরা হলো যশোর জেলার চরহোগলাবুনিয়া গ্রামের বাসিন্দা মৃত মোক্তারের ছেলে মোঃ রুস্তম শেখ (৫৩) এবং একই জেলার বারইখালি গ্রামের বাসিন্দা লুৎফর শেখের ছেলে মোঃ রফিকুল শেখ (৪৩), বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানার বাসিন্দা রফিকুল শেখের স্ত্রী মোসাঃ ইয়াসমিন (৪০), পিরোজপুর জেলার ইন্দরকানি থানার ঘোসেরহাটের বাসিন্দা জলিল মাতব্বরের মেয়ে জারা (১৮) এবং  নড়াইল জেলার রথডাঙ্গা গ্রামের বাসিন্দা মুন্না গাজীর স্ত্রী মোসাঃ সেফালী খাতুন (২১) এবং মেয়ে মোসাঃ আলিফা (২), বাড়েরহাট জেলার মোড়লগঞ্জ থানার পাঠামারা গ্রামের বান্দিা ফেরদৌসের কণ্যা মোসাঃ চিতারা (৩)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ভারতে অবৈধভাবে যাচ্ছিলো বলে স্বীকার করে। তারা আরও জানায়, আটককৃত ইয়াসমিন তার স্বামী রফিকুল শেখকে চিকিৎসার জন্য এবং সেফালি ও জারা দুই শিশু সন্তানসহ ভারতে কর্মরত তাদের স্বামীর কাছে এবং  রুস্তম শেখ ভারতে কর্মরত তার ছেলের কাছে  যাচ্ছিলো। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং তাদেরকে চৌগাছা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো সংবাদ