আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:২৫

যোগ্য সমাজসেবক হিসেবে স্বর্ণপদক সম্মাননা পাওয়ায় চেয়ারম্যান আনিছুর রহমানকে ইউনিয়ন আওয়ামীলীগের সংবর্ধনা।

যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমানকে যোগ্য সমাজসেবক হিসেবে স্বর্ণপদক সম্মাননা স্মারক প্রদান করেছে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ)।

কোভিড -১৯ করোনা ভাইরাস প্রতিরোধ এবং লকডাউনে থাকা মানুষের পাশে থেকে মরণঘাতী করোনা ভাইরাস মোকাবেলার স্বীকৃতিস্বরুপ তাকে এ সম্মাননা দেওয়া হয়। সম্মাননা স্মারকে আনিছুর রহমানকে যোগ্য সমাজসেবক হিসেবে অভিহিত করেছে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম (বিইউপিএফ)।

দেয়াড়া মডেল ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জননেতা জনাব আনিছুর রহমান যোগ্য সমাজ সেবক হিসেবে স্বর্ণপদক পাওয়ায় আজ শনিবার বিকাল ৩ ঘটিকায় আমদাবাদ ইউপি চত্বরে  দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, মহিলা যুবলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, সদর উপজেলা কৃষকলীগ, আমদাবাদ সরকারি বিদ্যালয়, বুকভরা বাওড় কমিটি, আনসার ভিডিপির সদস্য, কমিউনিটি ক্লিনিক, ইউনিয়ন গ্রাম পুলিশ সদস্য, আলমনগর যুব সংঘ, আলমনগর দাখিল মাদ্রাসা, আমদাবাদ প্রাথমিক বিদ্যালয়, গ্রাম ডাক্তার কল্যান সমিতি, ছাত্রলীগ সহ ইউনিয়নের বিভিন্ন সংগঠন থেকে ক্রেস্ট এবং ফুলের তোরা দিয়ে আজ স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আনিছুর রহমানকে সংবর্ধনা জানান।

সংবর্ধনাকালীন সুযোগ্য চেয়ারম্যান জননেতা জনাব আনিছুর রহমান তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রাজনৈতিক কর্মী হিসাবে আপনাদের মাঝে থেকে মানুষের জন্য কাজ করে যেতে পারি, মানুষের বিপদে এগিয়ে যেতে পারি, জনকল্যানে নিজেকে বিলিয়ে দিতে পারে সেজন্যে তিনি উপস্থিত সকলের কাছে দোয়া ও আশির্বাদ প্রার্থনা করেন। তিনি আরও বলেন আজকে আমি যে স্বর্ণপদক পেয়েছি তা আমার নয়, এ স্বর্ণপদক আমার ইউনিয়নের সকলের অর্জন, কোন একা ব্যক্তির উপর কিছু করা সম্ভব নয়। লকডাউনের সময় প্রধানমন্ত্রীর নির্দেশনায় রাতের অন্ধকারে আট হাজার পরিবারের মধ্যে দু’ থেকে চারবার খাদ্য সামগ্রী বিতরণ করার সময় খাদ্য সামগ্রী দিয়ে ৬৩ আনসার সদস্য পুরো ইউনিয়নের বিভিন্ন মোড়ে লকডাউন সফল করতে দিনরাত পরিশ্রম করেছেন। এমনকি তিনি নিজেও করোনার মধ্যে মানুষের পাশে থাকতে ১১ দিন ইউপি পরিষদেই রাত কাটিয়েছেন। এ কাজে ১২ জন ইউপি সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এলাকার তরুন ছেলেরা তাকে সহায়তা করেছেন।  স্বর্ণপদক ও সম্মাননা স্মারক অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ইউনিয়নের সাধারণ মানুষের প্রতি কৃতজ্ঞাতা প্রকাশ করেছেন চেয়ারম্যান আনিছুর রহমান।

 

সংবর্ধনা সভাটি সভাপতিত্ব করেন  জনাব মুনছুর আলী, মভাপতি, দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগ এবং সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগ।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিল মতিয়ার রহমান, মুক্তিযোদ্ধা, সাবেক ইউপি সদস্য, শাহাদাত হোসেন, মুক্তিযোদ্ধা, সাবেক সদস্য সদর উপজেলা আওয়ামীলীগ, তোরাব আলী সাংগঠনিক সম্পাদক, যশোর জেলা‌ কৃষকলীগ, ইউপি সদস্য ইসমাইল হোসেন, হাবিবুর রহমান, প্রধান শিক্ষক, বাজেদূর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়, রফিকুল ইসলাম, কল্যান সমিতির সভাপতি, ইয়ারুল হক জুয়েল ইউনিয়ন যুবলীগ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

আরো সংবাদ