আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - বিকাল ৪:১৬

রওশন ইকবাল শাহীর জন্মদিনে এতিমদের মাঝে খাবার বিতরণ

যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহীর জন্মদিন উপলক্ষে তার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও এতিম ও অসহায়দের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিকালে যশোর শহরের বারান্দিপাড়া হাফিজিয়া মাদরাসা ও এতিমখানায় দোয়া মাহফিল ও খাবার বিতরণ করেন ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আব্দুর রউফ পিন্টু, যশোর পৌর ছাত্রলীগের সদস্য আশিকুর রহমান হৃদয়, নাছির উদ্দিন স্বজন, এম এম কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ অনিন্দ্য হাসান, দপ্তর সম্পাদক ইমরান হাসান, ছাত্রনেতা হাসান হোসেন, মাসুদ হাসান কৌশিক, নাহিয়ান আল নাহিন, রিয়াদ হোসেন, শুভ্রজ্যোতি মিত্র, সৌরভ বিশ্বাস, অয়ন সূর, রিয়াজ উদ্দিন রেজা, শুভ গোস্বামী, বিন আমিন, মেহেদী হাসান রাব্বী, ইসলামুল হক তন্ময়, নাঈম হাসান, আশিক আরেফিন, অন্তু দত্ত, বুনিয়াদ, মুশফিকুর রহমান, এম এম ইয়াসিন, সাকিব প্রমুখ। এর আগে দুপুরে শহরের পুলিশ লাইন টালিখোলা দারুল কোরআন এতিমখানা মাদ্রাসায় দোয়া মাহফিল ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আরো সংবাদ