আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৩৪

রামনগরে শিশু ধর্ষন- ব্যক্তি প্রভাবে বিচার হয়নি, হচ্ছেনা মামলাও!

মুনতাছির মামুন ও আবুল বারাকাত :  যশোর সদর উপজেলাধীন রামনগর ইউনিয়নের খাঁপাড়া গ্রামের রুহুল খানের ছেলে আব্দুর রহমান অন্তু (১৭) এর বিরুদ্ধে একই গ্রামের জামাল হাওলাদারের ০৪ বছরের কণ্যা শিশু তাসনিয়া আক্তার যুথীকে ধর্ষণের অভিযোগ এনেছে শিশুটির পরিবার।

গতকাল ২০ জুন শনিবার দুপুরে রামনগর ইউনিয়নের খাঁপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আব্দুর রহমান অন্তু (১৭) স্থানীয় একটি মাদ্রাসার শিক্ষার্থী।

শিশুটির পরিবারের ভাষ্যমতে, গতকাল দুপুরে শিশুটি বাড়ির পাশে বাগানে খেলছিলো। এসময় অন্তু শিশুটিকে চকলেটের লোভ দেখিয়ে খেলতে নিয়ে যাওয়ার কথা বলে ভয় দেখিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে পাশে খেলতে থাকা অন্য শিশুরা বিষয়টি টের পেয়ে শিশুটির মাকে জানায়। পরে যুথীর মা তার একজন পড়শীকে সাথে নিয়ে ঘটনাস্থলে গেলে অন্তু টের পেয়ে পালিয়ে যায়।

শিশুটির পিতা জামাল হাওলাদার বলেন,  বিষয়টি গতকাল ২০ জুন শনিবার রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজনিন নাহারকে বিষয়টি জানালে তিনি তার ভাসুর আলতাপের সাথে কথা বলতে বলেন। পরে পরিবারের সদস্যরা আলতাপের কাছে গেলে আলতাফ আজ ২১ জুন রবিবার বিকেলে শালিশী মিমাংশা করার প্রতিশ্রুতি দেন। গতকাল রাত থেকে জামাল হাওলাদার তার ০৪ বছরের কণ্যাশিশু তাসনিয়া আক্তার যুথীর শারিরিক অবস্থার অবনতি দেখে  আজ ২১ জুন রবিবার সকালে  যশোর সদর হাসপাতালে শিশুটিকে ভর্তি করান।জামাল হাওলাদারের কণ্যাশিশু যুথী চিকিৎসাধীন আছে।

এবিষয়ে রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজনিন নাহার বলেন, আমি ঘটনাটি আজ ২১ জুন রবিবার শুনেছি। গতকাল দুপুরে ঘটনাটি ঘটলেও আমার কাছে কোন প্রকার অভিযোগ আসেনি। আজ অভিযোগ শুনে আমি শিশুটির পরিবারকে শিশুটিকে নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার পর আইনী সহায়তা গ্রহনের পরামর্শ দিলে পরিবারের সদস্যরা শিশুটিকে হাসপাতালে নিয়ে যান।

কোতয়ালী থানার ওসি (তদন্ত) তাসমীম আলম ধর্ষনের শিকার মেয়েটিকে হাসপাতালে দেখতে আসেন এবং তার পরিবারের সাথে কথা বলেন। এসময় তিনি বলেন ভিক্টিমের পক্ষ থেকে অভিযোগ পাওয়ামাত্রই ব্যবস্থা গ্রহণ করবো৷

খানজাহান আলী 24/7 নিউজের প্রতিনিধি হাসপাতালে উপস্থিত কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) তাসমীম আলম ও ডিএসবি কর্মকর্তাদের সামনে অন্তুর ছবি দেখালে ধর্ষনের শিকার শিশুকণ্যা যুথী অন্তুকে শনাক্ত করে। এসময় অন্তুর ছবি কোতোয়ালি মডেল থানা পুলিশ ও ডিএসবি কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়।

আরো সংবাদ