আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:৫০

শান্তি সমাবেশে মিলনের নেতৃত্বে মিছিল,সমাবেশ অনুষ্ঠিত।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে যশোরে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা যুবলীগের ব্যানারে। যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলনের নেতৃত্বে। যশোর জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে শান্তি মিছিলটি বের হয়। এরপর চৌরাস্তা, বড়বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে ভৈরব চত্ত্বরে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে কর্মসূচি শেষ হয়।

যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ শান্তি মিছিল বের করা হয়। যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও কাউন্সিলর জাহিদ হোসেন মিলনের নেতৃত্বে বিশাল মিছিল ও সমাবেশে অংশ নেন জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসান, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক কাজী তৌফিকুল ইসলাম শাপলা, শ্রম ও কল্যাণ সম্পাদক কামরুজ্জামান মামুন, অর্থ সম্পাদক ফিরোজ আলম, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক মাসুদ হোসেন, শহর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক সোলাইমান খান রাফেল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজান কবির শিপলু, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আহসানুল করীম রহমান, নরেন্দ্রপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ, যবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একরামুল কবির দ্বীপ, হোমিওপ্যাথিক কলেজের ভিপি ওসমানুজ্জামান সাকিব, প্রমুখ।

দড়াটানার ভৈরব চত্ত্বরে সমাবেশে যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও কাউন্সিলর জাহিদ হোসেন মিলন বলেন, উন্নয়নের স্বার্থে, জাতির কল্যাণে শেখ হাসিনাকে বার বার রাষ্ট্রক্ষমতায় আনার বিকল্প নেই। শেখ হাসিনা রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশ ও জাতি নিরাপদ থাকবে। আগুন সন্ত্রাস ও জঙ্গিবাদের মদদদাতা বিএনপি-জামায়াত কোনভাবেই অপতৎপরতা চালাতে পারবে না। উন্নয়নের মহাসড়কে কোন বাধায় টিকে থাকবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা শতভাগ বাস্তবায়ন হবে। তাই জাতির বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে হবে।

জেলা যুবলীগের সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসানের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজান কবির শিপলু।

আরো সংবাদ