আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:৪২

শার্শায় বাগান পরিস্কার করতে গিয়ে পরিত্যক্ত ককটেল বোমা বিস্ফোরণ ১ শ্রমিক আহত।

যশোরের শার্শায় বাগান পরিস্কার করতে গিয়ে পরিত্যক্ত ককটেল বোমা বিস্ফোরণে দাউদ হোসেন নামে এক শ্রমিক মারাত্মক আহত হয়েছেন। এ ঘটনার পর আহত দাউদকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (২ নভেম্বর) সকালে উপজেলা শ্যামলাগাছি গ্রামে ইউপি সদস্য আতিয়ার রহমানের বাড়ীর পাশে এ ঘটনাটি ঘটে। আহত দাউদ ওই গ্রামের মুস্তাক আহম্মেদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দাউদ এদিন সকালে ইউপি সদস্য আতিয়ার রহমানের বাড়ীতে শ্রমিকের কাজ করছিলেন বাড়ির পাশে বাগান পরিস্কার করতে যায় । এসময় হঠাৎ ওই বাগানে পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি ককটেল বোমার বিস্ফোরণ ঘটে। এসময় ওই বোমার স্প্রিন্টারে তার কান ও পিঠ ঝলসে যায়।
বর্তমানে তিনি যশোর ২৫০ শয্যা জেনালের হাসপাতালে ভর্তি রয়েছে। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ জানান, বোমার স্প্রিন্টারে তার কান ও পিঠ ঝলছে গেছে।
এব্যাপারে শার্শা থানার এসআই সিরাজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, শ্যামলাগাছি গ্রামে ইউপি সদস্য আতিয়ার রহমানের বাড়ীর পাশে এ ঘটনাটি ঘটে। বাগান পরিস্কার করতে যায় দাউদ হোসেন নামে এক শ্রমিক পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকা একটি ককটেল বোমার বিস্ফোরণ ঘটে মারাত্মক আহত হয়েছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত