আজ - রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:০৩

শেখহাটির দিপু হত্যা মামলার আসামী আলিম আটক।

যশোরের শেখহাটিতে যুবককে হত্যার ঘটনায় আরেক যুবককে আটক করেছে তালবাড়িয়া পুলিশ ফাঁড়ি সদস্যরা। আটক আব্দুল আলীম ছোট শেখহাটী গ্রামের সিরাজের ছেলে। শনিবার রাতে শহরের কালেক্টরেট মার্কেট থেকে তাকে আটক করা হয়।

 

এদিকেএঘটনার মুল পরিকল্পনাকারী রাব্বি পালিয়েছে। এ ঘটনায় শনিবার রাতে নিহত রিপন হোসেন দিপুর বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে আলীমসহ পাঁচজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেছেন। অন্য আসামিরা হলেন, ছোট শেখহাটির ইসলামের ছেলে রাব্বি, আবুর ছেলে আসাদুল, তোফাজ্জেলের ছেলে হৃদয় ও ফজের আলীর ছেলে তাজু। এছাড়া এ মামলায় অজ্ঞাত আরও চার পাঁচজনকে আসামি করা হয়েছে। একটি গরু তিন হাজার টাকা চুক্তিতে কাজ শেষ করে। দিপুর পাওনা এক হাজার টাকা না দিয়ে ঘুরাতে থাকে রাব্বি। টাকা চাওয়ায় রাব্বি খুন জখমের হুমকি দেয়। গত ২০ জানুয়ারী রাত একটায় দিপু রিক্স চালিয়ে বাড়ি ফেরার সময় শেখহাটি মুন্সবাশতলা পৌছালে পূর্বশক্রতার জেরে তার গতিরোধ করে। পরে দিপুর চোখ গামছা দিয়ে বেধে রব মুন্সির মেহেগনী বাগানে নিয়ে বেধরক মারপিট করে। এসময় লোহার রড, বাশের লাঠিদিয়ে মারপিট করে গুরুতর জখম করে আসামিরা চলে যায়। পরে দিপুকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল তিনটায় দিপু মারা যায়। এঘটনায় মামলা পর তদন্ত কর্মকর্তা এসআই ইকরামুল হুদা আলীমকে আটক করে আদালতে সোপর্দ করে। বিচাকর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার তদন্ত কমর্কর্তা এসআই একরামুল হুদা বলেন, পলাতক আসামিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত