আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:০২

সন্তানের ধারালো অস্ত্রের আঘাতে পিতার গুরুতর অবস্থা

সম্পত্তি ভাগাভাগিকে কেন্দ্র করে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছেন জাহেদ শেখ (৪৮) নামে এক ব্যক্তি। মুমূর্ষ অবস্থায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে যশোর শহরের বারান্দি মোল্লাপাড়া এলাকায় এঘটনা ঘটে।
আহতের ভাই শাহিদ শেখ জানান, স্থানীয় শান্তি কমিটির সদস্য জাহেদ শেখের তালাকপ্রাপ্ত স্ত্রীর সন্তান জয় (২২) তার ছোট ভাই রাহুলসহ মায়ের সাথে নানাবাড়ি থাকে। কিছুদিন যাবত তারা তার বাপের কাছে আসা যাওয়া করছে। কিন্তু তার বাপ চায়না জয় ও রাহুল আসা যাওয়া করুক। যে কারনে আজ সকালে তারা বাড়িতে এসে তার বাপের কাছে সম্পত্তির ভাগ চায়। এসময় জাহেদ শেখ তাদেরকে বাড়ি থেকে বের করে দেয়ার চেষ্টা করেন। এসময় কথাকাটাটির এক পর্যায়ে জয় তার পিতা জাহেদ শেখের শরীরে ছুরিকাঘাত করে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের চিকিৎসক রেজওয়ান আহমেদ প্রাথমিক চিকিৎসা শেষে সার্জারি ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে তার শারীরিক অবস্থা অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত