আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:৫৯

সাংগঠনিক নির্দেশনা বাস্তবায়নে পাবনা সফরে  এস এম কামাল

আওয়ামী লীগ সভাপতি  ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে সাংগঠনিক নির্দেশনা বাস্তবায়নে দুই দিনের সফরে পাবনা ছুটে গেলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

শুক্রবার (৪সেপ্টেম্বর) সকালে ঢাকা থেকে পাবনার উদ্দেশ্যে রওনা হয়ে বিকেল সাড়ে চারটার দিকে এসএম কামাল হোসেন পাবনার ইশ্বরদী মুলাডুলি এলাকায় এসে পৌঁছান। তিনি দুইদিনের রাজনৈতিক সফরে আসেন বিকেল সাড়ে চারটার দিকে ঈশ্বরদী মুলাডুলি এসে পৌঁছলে দলীয় নেতাকর্মীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান। করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে সামাজিক সুরক্ষা ও স্বাস্থ্যবিধি মেনে কয়েকশত দলীয় নেতাকর্মীরা শোভাযাত্রা সহকারে স্বাগত জানান। এসময় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে এসএম কামাল পথসভায় বক্তব্য রাখেন। এসময় ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসহাক আলী সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মুলাডুলি থেকে কেন্দ্রীয় নেতা এসএম কামাল লক্ষীকুন্ডা গ্রামে পাবনা ৪ আসনের পরপর ৫বারের  নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক ভূমিমন্ত্রী প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলুর কবরে শ্রদ্ধা নিবেদন করেন এবং প্রয়াত এই নেতার আত্মার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাতে অংশগ্রহণ করেন।

এ সময় সাবেক মন্ত্রীর ছেলে গালিবুর রহমান শরীফ, পাবনা জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার সৈয়দআলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেসুর রহমান মিন্টু, পাবনা পৌরসভার মেয়র কামরুল হাসান মিন্টু, লক্ষীকুণ্ডা ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান শরীফসহ অন্যান্য নেতাকর্মীরা মোনাজাতে অংশগ্রহণকরেন।

শনিবার (৫ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগের উদ্যোগেঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তনে প্রয়াত শামসুর রহমান শরীফের স্মরণে এক স্মরণসভা ও প্রতিনিধি সভায় তিনি উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য রাখবেন। প্রসঙ্গত, বুধবার(২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে সম্পাদকমন্ডলীর সভায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, সংগঠনটাকে সুসংগঠিত করতে হবে। বিভিন্ন জেলার যে সমস্ত কমিটিগুলো করোনাভাইরাসের কারণে অনেক জায়গায় এখনো সম্পূর্ণ হয়নি, সেই কমিটিগুলো যাতে তাড়াতাড়ি হয়, সেই ব্যবস্থা নিতে হবে। সভার শেষে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে করোনাভাইরাস পরিস্থিতির মধ্যে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে সারাদেশে সাংগঠনিক কর্মকান্ডের গতিশীলতা জোরদার করার লক্ষ্যে নির্দেশনা দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত