আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:৩৫

সারা দেশের সাথে একযোগে যশোরেও টিকা কার্যক্রম অব্যাহত

ফারদিন, যশোর থেকে ।। সারা দেশের সাথে একযোগে যশোরেও টিকা দেওয়া শুরু হয়েছে। শহর ও গ্রামে বিভিন্ন ইউনিয়নে টিকা কেন্দ্রগুলোতে দীর্ঘ লাইন পড়েছে টিকা নিতে আসা মানুষদের।

এ জেলার ৯৩টি ইউনিয়নে ও পৌরসভার ৯টি ওয়ার্ডে টিকা কার্যক্রম চলছে। একেকটি কেন্দ্রে মোট তিনটি বুথে ৬শ’ মানুষকে টিকা দেওয়া হবে। ইউনিয়নে তিনটি করে বুথ রয়েছে।

জেলার বিভিন্ন ইউনিয়নের কেন্দ্র গুলোতে সকাল থেকেই টিকা গ্রহণের জন্য মানুষ ভিড় করতে থাকে। দাড়িয়ে যায় লম্বা লাইনে। কেন্দ্রগুলোতে দুপুর ১টার মধ্যেই শেষ হয়ে যায়।

স্থানীয় সরকারের উপ-পরিচালক হুসাইন শওকত জানান, এদিন জেলার ৬০ হাজার মানুষকে টিকা দেওয়া হবে। টিকাদান কেন্দ্রগুলোতে মানুষের ব্যাপক উপস্থিতি রয়েছে। টিকাদান কর্মসূচি সফল করতে টিকাদান কেন্দ্রগুলোতে পুলিশ মোতায়েন রয়েছে।

যশোর সদরের আরবপুর ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম আরবপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে টিকাদান কার্যক্রম উদ্বোধন কালে তিনি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাছিনা দেশের প্রতিটি মানুষের জন্য টিকার ব্যবস্থা করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। যাতে এ দেশের মানুষ করোনায় অকাল মৃত্যু বরণ না করে। জেলার বিভিন্ন ইউনিয়নের কেন্দ্র গুলোতে সকাল থেকেই টিকা গ্রহণের জন্য মানুষ ভিড় করতে থাকে। দাড়িয়ে যায় লম্বা লাইনে। কেন্দ্রগুলোতে দুপুর ১টার মধ্যেই শেষ হয়ে যায়। এরআগে টিকা নেওয়া মানুষগুলোকে সুরক্ষা অ্যাপসে নিবন্ধনের জন্য প্রশাসন ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানেরা ব্যাপক তৎপর চালিয়েছেন।

আরো সংবাদ