আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:৫০

১৪ জুলাই জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের বুধবার (১৪ জুলাই) দ্বিতীয় মৃত্যুবার্ষিকী ।

দ্বিতীয় মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য প্রস্তুতি গ্রহণ করেছে জাতীয় পার্টি । পাশাপাশি আলাদা কর্মসূচি হাতে নিয়েছে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টি বোর্ড।

কর্মসূচির মধ্যে রয়েছে বুধবার বেলা ১২টায় জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলের সামনে থেকে দিনব্যাপী ১০ সহস্রাধিক মানুষের মধ্যে খাদ্য বিতরণ কর্মসূচি উদ্বোধন করবেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের। এ কর্মসূচির আয়োজন করেছেন জাপা কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি। কাকরাইল কার্যালয়ে তিনটি গরু জবাই করা হবে বলে জানিয়েছেন বাবলা।

এরআগে কাকরাইলে প্রয়াত এরশাদের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করবেন দলটির শীর্ষনেতারা।

কাকরাইল কার্যালয় থেকে জিএম কাদের রাজধানীর বিভিন্ন থানায় খাদ্য বিতরণ কর্মসুচিতে অংশ নিবেন। তার সাথে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুসহ দলটির শীর্ষনেতারা উপস্থিত থাকবেন।

এছাড়া প্রয়াত এরশাদের মৃত্যুবার্ষিকী পালনে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো। অর্ধনমিত রাখা হবে দলীয় পতাকা। জাপার বনানী ও কাকরাইল কার্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠিত হবে কোরআন খতম।

আরো সংবাদ