আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:৪৪

৩ চাঁদাবাজ অ,স্ত্র সহ,ডিবির হাতে আটক।

 

যশোরে এক ব্যবাসীর নিকট চাঁদা চেয়ে না পেয়ে মিথ্যে মামলায়
ফাঁসানোর অপচেষ্টাকারী চাঁদাবাজ চক্রের ৩ সদস্য গ্রেফতার

যশোর সদর উপজেলার শংকরপুর জমাদ্দারপাড়া ভুতেরবাড়ী এলাকায় “ ফারদিন গ্লাস এন্ড প্লাস্টিক ষ্টোর” নামক প্রতিষ্ঠানের মালিক ব্যবসায়ী আশরাফুল হাসান বিপ্লব এর নিকট শংকরপুর এলাকার চাঁদাবাজ চক্রের মূলহোতা একাধিক মামলার কুখ্যাত সন্ত্রাসী জুম্মান তার সহযোগীরা ইং ২০এপ্রিল হতে একাধিকবার চাঁদা দাবী করে। বিপ্লব চাঁদা না দিলে তার উপর ক্ষিপ্ত হয়ে তাকে মিথ্যে মামলায় ফাঁসানো ও খুন জখমের ভয়ভীতি দেখায়। ৪ মেত রাত র‌্যাব-৬, যশোর বিপ্লবের ফারদিন গ্লাস এন্ড প্লাস্টিক স্টোর নাম প্রতিষ্ঠান সংলগ্ন তরিকুল ইসলামের বন্ধ কারাখানার কোনা থেকে ১টি শপিং ব্যাগে রক্ষিত ২টি দেশীয় তৈরী ওয়ানশুটারগান পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। যশোর কোতয়ালী মডেল থানার জিডি মুলে থানার মালখানায় হস্তান্তর করে জড়িত আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রাখে। আসামী জুম্মান পুনরায় চাঁদা দাবী করে ভয়ভীতি দেখাই।ভয়ভিতী ও চাঁদাবাজির ঘটনায় আশরাফুল হাসান বিপ্লব বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করেন।

ঘটনাটি চাঞ্চল্যকর হওয়ায় জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার এর নির্দেশে জেলা গোয়েন্দা শাখার ওসি রুপন কুমার সরকার এর তত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম, এসআই শফি আহমেদ রিয়েল ও সঙ্গীয় ফোর্সসহ তদন্তে নেমে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামীদের সনাক্ত পূর্বক চাঁদাবাজ ও অবৈধ অস্ত্র দিয়ে মিথ্যে মামলায় ফাঁসানোর অপচেষ্টা চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পায় জেলা গোয়েন্দা শাখা। অন্যকে ফাঁসানোর জন্য অবৈধ আগ্নেয়াস্ত্র সরবরাহ ও হেফাজতে রাখার অপরাধে গ্রেফতারকৃত খড়কি দক্ষিনপাড়ার জুম্মান (৩৮) একই এলাকার মোঃ আরমান মোল্লা (৩০)
শংকরপুর যশোর কলেজ রোডের
মোঃ রাহাত হোসেন (২৫),
সহ পলাতক আসামীদের বিরুদ্ধে এসআই মফিজুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করেন।

আরো সংবাদ