আজ - মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৬:১৫

৪ নং নওয়াপাড়া ইউনিয়নে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন

দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যে বাহিনীর সদস্যরা দেশের জনগণের সেবায় নিজেদের নিয়োজিত রাখেন সেই বাহিনীর নাম বাংলাদেশ পুলিশ বাহিনী। সবাই রাতে নিজ নিজ বিছানায় আরাম আয়েশ করে ঘুমিয়ে থাকলেও পুলিশ সদস্যরা রাত জেগে তাদের পাহারা দিয়ে থাকেন। কাজের জন্য তাদের নেই কোন নির্দিষ্ট সময়।

পুলিশ সদস্যদের দিন ও রাতের বেশীরভাগ সময়ই ডিউটি পালন করতে হয় জনগণকে নিরাপত্তার ভেতরে রেখে দেশের আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য।

পুলিশের সেই সমস্ত কাজকে আরও গতিশীল করে জনগণের একেবারে দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ার জন্য সারা বাংলাদেশের প্রতিটি ইউনিয়ন পর্যায়ে বিট পুলিশিং কার্যক্রম বাস্তবায়নের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড.বেনজির আহমেদ, বিপিএম (বার)।

তারই ধারাবাহিকতায় ৪নং নওয়াপাড়া ইউনিয়নে আইনশৃঙ্খলার উন্নয়নে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার ৫ টায় যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের আয়োজনে ৯ নং ওয়ার্ড তালবাড়ীয়া স্কুল মাঠের সামনে শুভ উদ্বোধন করেন জনাব মােঃ মনিরুজ্জামান, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, যশাের। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাটি সভাপতিত্ব করেন: জনাব সুমন ভক্ত, পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্স এন্ড বিট পুলিশিং), কোতয়ালী মডেল থানা, যশাের।

এসময় উপস্থিত ছিলেন বিট অফিসার : এস আই স্বপন কুমার বিশ্বাস, ইনচার্জ তালবাড়ীয়া পুলিশ ক্যাম্প, এ এস আই মােবারক হােসেন, তালবাড়ীয়া পুলিশ ক্যাম্প, এ এস আই আল ইমরান, তালবাড়ীয়া পুলিশ ক্যাম্প, কোতয়ালী মডেল থানা, যশাের। যশোর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাবু মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, এস এম জাহাঙ্গীর হোসেন খোকন, দপ্তর সম্পাদক স্বেচ্ছাসেবক লীগ যশোর জেলা শাখা, শেখ আব্দুল মতলেব বাবু কৃষকলীগ সাবেক সিনিয়র সহ সভাপতি, যশোর জেলা শাখা, আবু তোহা সভাপতি, মৎস্যজীবী লীগ, যশোর জেলা শাখা , অধ্যাপক মো: ওলিয়ার রহমান মুরাদ, ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং স্থানীয় রাজনৈতিক ও সন্মানিত ব্যক্তিবর্গ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত