আজ - শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:০৩

৫ কোটি টাকার মানহানি মামলা করল যশোর জেলা কাজী সমিতির সম্পাদকের বিরুদ্ধে

যশোরে সংবাদ সম্মেলন ও মানবন্ধনে মিথ্যা তথ্য দিয়ে মানহানিকর সংবাদ প্রকাশ করায় জেলা কাজী সমিতির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেনের বিরুদ্ধে আদালতে আজ ৫ কোটি টাকার মানহানি মামলা হয়েছে। মোশাররফ হোসেন হলেন পূর্ববারান্দিপাড়া বটতলা এলাকার আব্দুল মতিনের ছেলে।

আজ বুধবার শহরের বারান্দিপাড়া কদমতলা এলাকার কাজী মোহাম্মদ হুমাইন বাদী হয়ে এ মামলা করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হোসাইন অভিযোগটি আমলে নিয়ে আসামির প্রতি সমন জারির আদেশ দিয়েছেন।

মামলার অভিযোগে জানা গেছে, মোহাম্মদ হুসাইন দীর্ঘদিন ধরে সুনামের সাথে যশোর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের কাজীর দায়িত্ব পালন করছেন। মোশাররফ হোসেন পৌরসভার ১ ও ৯ নম্বর ওয়ার্ডের কাজী। তিনি বিভিন্ন অনিয়মের সাথে জড়িত। এতে বাধা দেয়ায় মোহাম্মদ হুসাইনের সাথে তার বিরোধ। এরই জের ধরে গত ৯ সেপ্টেম্বর মোশাররফ হোসেন বোমা হামালার মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন ও ১৩ সেপ্টেম্বর একই অভিযোগে তার কিছু নিজস্ব লোক দিয়ে মানববন্ধন করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেন।

তিনি স্বাক্ষীদের মাধ্যমে জানতে পারেন এসব ঘটনার সাথে মোহাম্মদ হুসাইন কোন ভাবে জড়িত নয়। এহেন মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করায় মোহম্মদ হুসাইনের পাঁচকোটি টাকার মানহানি হয়েছে। তিনি বলেন,স্থানীয়ভাবে মিমাংসার ব্যর্থ হয়ে আদালতে এ মানহানির মামলা করেছেন।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত