আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - বিকাল ৪:২৪

৫ টি করোনা পজেটিভ পরিবারের খোঁজ খবর নেন শাহারুল ইসলাম।

যশোর সদর উপজেলার সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান জননেতা শাহারুল ইসলাম আজ বৃহস্পতিবার আরবপুর ইউনিয়নে ৫ টি করোনা পজেটিভ পরিবারের খোঁজ খবর নেন। তাদের সার্বিক খোজ খবর নিয়ে বলেন আপনাদের যে কোন প্রয়োজনে আমাকে ফোন দিবেন। আপনাদের খাদ্য সহায়তা ও বাজার লাগলে আমাকে বলবেন আমি সহায়তা পৌঁছে দিব। আপনারা আতঙ্কিত হবেন না সাবধানতা বজায় রেখে বাসার মধ্যে অবস্থান করবেন। বাড়ির চার পাশ জীবাণুনাশক ব্যাবহার করবেন। তিনি বিনয়ের সাথে বলেন আপনাদের রিপোর্ট নেগেটিভ না আসা পযর্ন্ত বাসায় অবস্থান করবেন।

আক্রান্ত পরিবার গুলো হল – হ্যাচারি পাড়ার মোস্তফা (৬০), ধর্মতলা বউবাজারের পিছনে মোছলেমের বাড়ি মিনা বেগম (৪০), ধর্মতলার কালি পাড়া মন্দিরের পাশে জুনাফ আলী (৬০), কারবালা কলাবাগান রোড রায় বাড়ির মীর কাশেম (৫০), সাউথ কারবালা খোলাডাঙ্গা রোড মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ মোজাম্মেল হোসেন মল্লিক (৫৫) ও তার স্ত্রী মাকসুদা বেগম (৫০)।

এসময় চেয়ারম্যান এর সাথে আরও উপস্থিত ছিল আরাবপুর ইউনিয়ন যুবলীগের তফেল বাবু, আশরাফুল ইসলাম আশা, ৪ নং ওয়ার্ডের মহিলা মেম্বার সবুরন বেগম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ