আজ - শনিবার, ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ১২:১৭

করনাকে ভয় না; জয় করে জনগণের পাশে আছেন মাননীয় প্রধানমন্ত্রী : এমপি শাহিন চাকলাদার

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার আজ সন্ধ্যায় আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে সুজলপুর কদমতলা মোড়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, করনাকে ভয় না, জয় করে জনগণের পাশে দারিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

করনা ভাইরাস মানুষের পাশে থাকার জন্য সকল নেতাকর্মীকে বাংলাদেশের প্রত্যেকটি অঞ্চলের জেলা উপজেলা পর্যায়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বুদ্ধ করে যাচ্ছেন। তার ধারাবাহিকতায় সকল রাজনৈতিক কর্মী মানুষের পাশে দাড়িয়েছেন।

এসময় আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর প্রশংসা করে বলেন, আমার ছোট ভাই আপনাদের চেয়ারম্যান শাহারুল ইসলাম সরকারের দেওয়া ত্রাণ সহ নিজেও অনেক ত্রাণ দিয়ে মানুষের পাশে দাড়িয়েছেন। আমি শুনেছি সে এই আগস্টের মাসব্যাপি এখনো ইউনিয়নে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। এ ভাবে সকল জেলায় উপজেলায় অনেক রাজনৈতিক নেতৃবৃন্দ কাজ করে যাচ্ছেন।

এমনকি মাননীয় প্রধানমন্ত্রী রাজনৈতিক সহকর্মী সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম শেখ বাংলাদেশের মানুষের মুখের হাসি ফোটানোর জন্য নিজের জীবনকে উৎস্বর্গ পর্যন্ত করেছেন। এরকম অনেক রাজনৈতিক কর্মি জীবনের মায়া ত্যাগ করে কাজ করে যাচ্ছেন।

প্রধনমন্ত্রী প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। তার কারণ পাশের দেশ ভারত যদি লক্ষ্য করেন কলকাতা সহ অনেক স্থান লক ডাউন। ওখানে মানুষ অনাহারে আছেন, অনেক কষ্টে আছেন, না খেয়ে অনেক মানুষ মারাও যাচ্ছেন। আমাদের দেশের মানুষ সেই তুলনায় অনেক ভালো আছে।

কিছু দিন আগে আম্ফান ঝরে ক্ষতিগ্রস্ত মানুষকে ঘর করে দেওয়া, টিন দেওয়া ভিজিএফ চাল, নগদ অর্থ দিয়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকেছেন মাননীয় প্রধানমন্ত্রী।

সাম্প্রতিক ৪০ জেলা বন্যায় প্লাবিত। মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন বন্যর সাথে মোকাবেলা করার মত ব্যাবস্থা আমাদের আছে। এখানে মোকাবেলা বলতে তাদের ঘর বাড়ি করে দেওয়া, খাদ্য সহায়তা সহ বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে সকলস্তরের জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের সকল কর্মীকে মানুষের পাশে থাকার আহবান জানিয়েছেন।

সর্বশেষ বঙ্গবন্ধুর সকল খুনির বিচারের রায় কার্যকর করার লক্ষ্যে বলেন যদি জাতির জনক বঙ্গবন্ধুর সকল খুনির বিচার হয় তাহলে সংসদ কলঙ্ক মুক্ত হবে।

বক্তব্য শেষে ১৫ আগস্ট ১৯৭৫ সালে বঙ্গবন্ধু সহ শাহাদাৎ বরণকারী সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক ঝন্টু সভাপতিত্বে ও আরবপুর ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক একরামুল কবির রবিউল সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন

জনাব এস, এম আফজাল হােসেন, সাংগঠনিক সম্পাদক যশোর জেলা আওয়ামীলীগ ও চেয়ারম্যান ইছালী ইউনিয়ন সদর যশোর, বাবু মােহিত কুমার নাথ, সভাপতি যশোর সদর উপজেলা আওয়ামীলীগ, জনাব এ্যাডঃ আসাদুজ্জামান আসাদ, সভাপতি পৌর আওয়ামীলীগ, জনাব মাহমুদ হাসান বিপু, সাধারণ সম্পাদক পৌর আওয়ামীলীগ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দেয়াড়া ইউনিয়ন চেয়ারম্যান আনিছুর রহমান, আরবপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সংরক্ষিত আসনের ইউপি সদস্য রুবিনা পারভীন চায়না, ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা উজ্জল হোসেন, সংরক্ষিত আসনের ইউপি সদস্য সালমা পারভীন কেয়া, সংরক্ষিত আসনের ইউপি সদস্য সবুরন, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জাহিদ মোল্যা, আওয়ামীলীগ নেতা নুর ইসলাম নুর, মকবুল হোসেন, সাইফুল, জেলা মৎস্য লীগ সদস্য নজরুল ইসলাম, শ্রমিকলীগ নেতা মেসের আলী, সুজন, রফিউদ্দীন।
আরবপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ আসমা আক্তার, জেসমিন, লাভলী।
আরবপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, আরবপুর ইউনিয়ন যুবলীগের অন্যতম নেতা রবিউল ইসলাম মিন্টু, রানা সর্দার, নাজমুল সর্দার, ৫ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক কালিম, বাবু, ৬ নং ওয়ার্ড সভাপতি ফারুক হোসেন খান, তফেল বাবু, বাদশা, আশরাফুল ইসলাম আশা, শুকুর আলী, সুমন, মফিজুর রহমান, বাবলু, রাশেদ, বাদল, রাসেল, সেলিম, আলী।
ছাত্রলীগ তারেক হাসান দিপু, শিমুল, সজিব, আরাফান শাকিল, শান্ত, র‍য়েল, সোহেল, আলামিন, ইমন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ