আজ - রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:০৫

কেশবপুরে সরকারি রাস্তার গাছ কাটার সময় গ্রেফতার ৩,কাঠসহ নসিমন জব্দ

কেশবপুরে বৃহস্পতিবার দুপুরে সরকারি রাস্তার গাছ কাটার সময় থানা পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে। ওই সময় কাঠ ও নসিমন জব্দ করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের কেশবপুর-ভেরচী সড়কের জামতলা নামক স্থানে ৩৫ হাজার টাকা মূল্যের কড়াই গাছ মাগুরখালী গ্রামের জামাল গাজীর ছেলে আবু হানিফ (৪০), ইয়াসিন গাজীর ছেলে মনজুর রহমান (৪৫) ও ব্রাহ্মণডাঙ্গা গ্রামের মৃত মুজিবুর রহমান গাজীর ছেলে মফিজুল ইসলাম (৫২) কেটে নছিমনে উঠানোর সময় থানা পুলিশ গ্রেফতার করে। ওই সময় ঘটনাস্থল থেকে কাঠসহ নসিমন জব্দ করা হয়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীন বলেন, সরকারি রাস্তার গাছ কাটার ঘটনায় তিন জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। কাঠ ও নসিমন জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃতরা সরকারি রাস্তার গাছ কাটার সঙ্গে সম্পৃক্ত মর্মে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত