আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৪৫

অভয়নগরে মিথ্যা মামলায় ফাঁসানোয় ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

অভয়নগর (যশোর) প্রতিনিধিঃ অভয়নগরে মিথ্যা মামলায় ফাঁসানোয় সংবাদ সন্মেলন করেছে ভূক্তভোগী এক পরিবার। এ সময় ষড়যন্ত্রের শিকার সেকেন্দার আলীর স্ত্রী ও তার পরিবারের সদস্যরা অভিযোগ করেন, অভয়নগর থানার কয়েকজন মাদক সম্রাট ও এলাকায় পুলিশের সোর্স হিসাবে পরিচিত এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীর পুলিশের সাথে যোগসাজশে এ ঘটনা ঘটায়।

মঙ্গলবার ( ১৩ ই জুলাই)  সকাল ১১টার দিকে অভয়নগর রিপোর্টাস ইউনিট ক্লাবে আয়োজিত সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী পারভীন খাতুন। এ সময় পারভীন খাতুনের সাথে তার দুই সন্তান উপস্থিত ছিলেন। 

তিনি অভিযোগ করেন, তার স্বামী একজন দরিদ্র চা বিক্রেতা। নওয়াপাড়া পৌরসভার গুয়াখোলার ৬নং ওয়ার্ডের মহিলা কলেজ রোডে চা বিক্রি করে তিনি ও তার স্বামী জীবিকা নির্বাহ করেন। গত ১০ জুলাই গুয়াখোলা গ্রামের মৃত আব্দুল বিশ্বাসের পুত্র সেকেন্দার আলী বিশ্বাসকে অভয়নগর থানা পুলিশ বাড়ি থেকে ডেকে এনে পরিত্যক্ত অবস্থায় একটি গাঁজা গাছ দেখিয়ে আমার স্বামী সেকেন্দার আলীকে গ্রেফতার করে। প্রকৃত যারা মাদক ব্যবসায়ী তাদেরকে আড়াল করে পুলিশ তার স্বামীকে গ্রেফতার করেছে। তিনি আরও অভিযোগ করেন, কিছুদিন পূর্বে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা তাদের দোকানে বসে গাঁজা খায় ও বাকী খেয়ে টাকা দেয়না, তাদেরকে দোকানে বসে গাঁজা সেবনে নিষেধ করায় ও পাওনা টাকা চাইলে তারা দেখে নেবে বলে হুমকী দেয়। পরবর্তীতে তারা বাইরে থেকে গাঁজা গাছ এনে ষড়যন্ত্রমূলকভাবে তার স্বামীকে ফাঁসিয়েছে।এ অবস্থায় গণমাধ্যম কর্মীদের মাধ্যমে স্থানীয় প্রশাসন ও নেতাকর্মীসহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সঠিক তদন্ত স্বাপেক্ষে ন্যায় বিচার এবং একইসাথে যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের শাস্তি দাবি করেছেন পারভীন খাতুন এবং পরিবার।

আরো সংবাদ