আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:১০

পিএসজিতে যাচ্ছেন মেসি!

ফুটবল জাদুকর লিওনেল মেসির সঙ্গে চুক্তি নবায়ন করেনি ক্লাব বার্সেলোনা । গোটা ফুটবল বিশ্ব সংবাদটি জেনে গেছে । গুঞ্জন উঠেছে, ফ্রান্সের জায়ান্ট ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ে (পিএসজি) যাচ্ছেন মেসি। এ গুঞ্জন আরো উসকে দিয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান ফরওয়ার্ডার নেইমার।

ব্রাজিলিয়ান গণমাধ্যম টিএনটি স্পোর্টসের একটি ইনস্টাগ্রাম পোস্টে লাইক দিয়েছেন নেইমার। যেখানে তার সঙ্গে মেসিকে আলিঙ্গন করতে দেখা গেছে এবং দুজনের গায়ে পিএসজির জার্সি। এই পোস্টে লাইক রিয়্যাক্ট দিয়েছেন তিনি।

এদিকে ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো জানিয়েছেন, পিএসজি এরই মধ্যে মেসির সঙ্গে চুক্তি করার ব্যাপারে অভ্যন্তরীণ আলোচনা শুরু করেছে। কিলিয়ান এমবাপ্পেকে রেখেই আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে ভেড়াতে চায়। তবে সাপ্তাহিক ৫ লাখ পাউন্ড বেতন পাওয়া এই খেলোয়াড়কে কীভাবে ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে মেনে নেয়া যায়, সেটা নিয়েই চিন্তা করছে ফরাসি চ্যাম্পিয়নরা। এছাড়া পিএসজি চেয়ারম্যান নাসের আল খেলাইফি বরাবরই মেসিভক্ত।

আরো সংবাদ