আজ - শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ৮:১৭

যশোর অভয়নগরে সেফটি ট্যাংক থেকে নারীর লাশ উদ্ধার।

যশোরের অভয়নগরে নিখোঁজ সবিতা রানী দে (৪৮) নামের এক নারীর মরদেহ উদ্ধার করছে থানা পুলিশ।
মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সন্ধায় ভাটপাড়া গ্রামের প্রতিবেশির টেফটি ট্যাঙ্ক থেকে এ লাশ উদ্ধার করা হয়।
মৃত সবিতা রানী দে ওই গ্রামের মিলন কুমার দের স্ত্রী।
এলাকাবাসি ও পুলিশ জানায়, সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে গরুর খাবার সংগ্রহ করতে বাড়ির পাশের বাঁশ বাগানে যায়। এর পর থেকে সে নিখোঁজ ছিলো। বিষয়টি দুপুরে স্থানীয় ভাটপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে জানালে পুলিশ মিলন কুমার দের বাড়িতে যায়। এসময় পুলিশ ও এলাকাবাসি সন্দেহ জনক এলাকায় খোজ করতে থাকে। এক পর্যয়ে প্রতিবেশি নিয়ামুলের পোল্ট্রি ফারমের পাশে বেশ কিছু আলামত দেখে পুলিশের সন্দেহ হয়। সেই সূত্র ধরে আশপাশে সবিতা রানীকে খোঁজ করতে থাকে এক পর্যায় প্রতিবেশি নিয়ামুল এর বাড়ির সেফটি ট্যাংক এর ভেতর থেকে সবিতা রানীর মরদেহ উদ্ধার করা হয়। স্থানীয় বাঘুটিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৈয়বুর রহমান জানান, এখানে শেয়ালের উপদ্রব আছে। নিয়ামুল নামের এক প্লোট্রি ফারমের মালিক তার ফারমে শেয়ালমারর জন্য বৈদ্যতিক তার দিয়ে ফাঁদ পাতে। ওই ফাঁদে বিদুৎ স্পৃষ্ট হয়ে সবিতা রানীর মৃত্যু হয়েছে। যা আমি আগেই সন্দেহ করে ছিলাম। পরে মরদেহ গুম করতে সেফটি ট্যাংকের ভেতর ফেলা হয়।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সুভ্রপ্রকাশ দাস বলেন, আমি খবর পেয়ে ঘটনা স্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছি। সেখানে আমাদের ভাটপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ রয়েছে। আমি ঘটনা স্থলে পৌছে বিস্তারিত জানাতে পারবো।

আরো সংবাদ