আজ - মঙ্গলবার, ১৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই শাওয়াল, ১৪৪২ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:৫৯

অসুস্থ বিপুর দ্রুত সুস্থতা কামনা করেছে যশোর সদর উপজেলা অওয়ামীলীগ

খানজাহান আলী 24/7 নিউজ: যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপুর দ্রুত সুস্থতা কামনা করেছে যশোর সদর উপজেলা অওয়ামীলীগ।

যশোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু গুরুতর অসুস্থ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি যশোর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি হয়েছেন। এখানে তার অবস্থার অবনতি হলে দুপুর দেড়টার দিকে খুলনায় রেফার করা হয়েছে। 
সূত্র জানায়, বৃহস্পতিবার দুপুরে বিপু হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে বিকেলে খুলনায় ফরটিস এসকর্টস হার্ট ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে তার হার্টে দুইটা রিং পরানো হয়েছে বলে জানা যায়। তিনি এখন খুলনা ফরটিস এসকর্টস হার্ট ইনইষ্টিটিউট এর আইসিইউ তে নিবিড় পর্যবেক্ষণে আছেন। আগামী রবিবার ছাড়পত্র দিবে হাসপাতাল কর্তৃপক্ষ।

মাহমুদ হাসান বিপুর দ্রুত সুস্থতা কামনা করেছেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, ইছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আফজাল হোসেন, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, কচুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল, চুড়ামনকাটি ইউনিয়ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান, হৈবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম (সিরাজ), উপশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসানুর রহমান,কাশিমপুর ইউনিয়ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মশিয়ার রহমান সাগর এবং চাচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ বিশ্বাস।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত