আগামীকাল মাশরাফির মনোনয়নপত্র সংগ্রহ!

সনজয় মন্ডল, নড়াইল।। নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার পক্ষে আগামীকাল রোববার (২৫ নভেম্বর) জেলা রিটার্নিং অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হবে।

আজ শনিবার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস এবং মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে এ সময় মাশরাফি উপস্থিত থাকবেন কিনা সে বিষয়ে এখনও জানা যায়নি।

মাশরাফির বাবা জানান, রোববার সকালে ব্যাংকে টাকা জমা দেওয়ার পর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে মাশরাফির নির্বাচনী মনোনয়নপত্র সংগ্রহ করা হবে।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মোঃ জাহাঙ্গীর বিশ্বাস জানান, রোববার মাশরাফির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হবে।

এ সময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত থাকবেন বলেও জানানো হয়।

প্রসঙ্গত, নড়াইল-২ আসন থেকে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফিকে নৌকার প্রার্থী হিসেবে আনুষ্ঠানিক ঘোষণা এখন সময়ের ব্যাপার।

গত ২০ নভেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নড়াইল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন মাশরাফি।

এর আগে ১১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মতিতে ওবায়দুল কাদেরের হাত থেকে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এদিকে নড়াইল জেলা পরিষদের সম্মেলন কক্ষে আওয়ামী মুক্তিযোদ্ধা লীগ, নড়াইল সদর উপজেলা শাখার আয়োজনে মাশরাফির পক্ষে নৌকা প্রতীকের হয়ে নির্বাচন করার জন্য আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সদর উপজেলা শাখার সভাপতি শেখ ইসরাইল হোসেনের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট এসএম ফজলুর রহমান জিন্নাহ, নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর হোসেন সিদ্দিকী, বিএম রশীদ, অ্যাডভোকেট ওমর ফারুকসহ অনেকে। সভায় সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় নড়াইল-২ আসনে নৌকা প্রতীক নিয়ে মাশরাফিকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য সংগঠনের সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানানো হয়।