আজ - শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - সকাল ৮:৪৯

আবারও ফিরছেন শাহী -থাকছে নতুন মুখ।

বিশেষ প্রতিনিধি : গেল মঙ্গলবার ১৯ মার্চ বাংলাদেশ ছাত্রলীগ সভাপতি রেজোয়ানুল হক চৌধূরি শোভন ও সাধারন সম্পাদক গোলাম রাব্বানী সাক্ষরিত এক বিবৃতিতে যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ছালছাবিল আহমেদ জিসান কে স্থায়ী বহিষ্কার এবং বর্তমান জেলা কমিটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়।

যশোর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ছালছাবিল আহমেদ জিসানের বিরূদ্ধে সংগঠনের নীতি আদর্শ পরিপস্থি কর্মকান্ডের সতত্যা পাওয়ায় এ সিদ্ধান্ত গ্রহন করে কেন্দ্রীয় কমিটি।

এদিকে জেলা কমিটি বিলুপ্ত করায় ক্ষোভ ও প্রতিবাদের ঝড় ওঠে গোটা যশোরে । বর্তমান কমিটির সভাপতি রওশন ইকবাল শাহি কে কেন বাদ দেয়া হলো? শাহির কি দোষ? একজনের অপরাধের দ্বায় আরেক জনের কাঁধে কেন? ইত্যাদি শিরোনামে ভারি হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলো। রওশন ইকবাল শাহি কে আহ্বায়ক করে দ্রুত জেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি প্রদানের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের প্রতি দাবি জানানো হয় ।

আজ রবিবার বিকেলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক এক নেতা জানান, যশোর জেলা কমিটি নিয়ে কেন্দ্রীয় কমিটি খুব দ্রুত সিদ্ধান্তে যাচ্ছে। যশোরের আপামর ছাত্র জনতা যাকে মনোনীত করেছে তাকে রেখেই অতি সত্ত্বর কমিটি ঘোষনা করা হবে।রওশন ইকবাল শাহি কে আহ্বায়ক এবং আরো দুজন নতুন মুখ কে যুগ্ম আহ্বায়ক করে এই কমিটি প্রদান করা হচ্ছে। প্রক্রিয়াধীন কিছু কাজ রয়েছে তারপর যে কোন সময় ঘোষনা করা হতে পারে কমিটি।

রওশন ইকবাল শাহির সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

আরো সংবাদ