আজ - শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - সকাল ৮:১২

আরবপুরে ছাত্রলীগের  ইফতার মাহফিল।

রিপন হোসেন: যশোরে আরবপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার ২৪ শে মে বাদ আছর আরবপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে যশোর সদর উপজেলা ছাত্রলীগ ও আরবপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মী সহ আরবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য সদর উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এম এম রবিউল ইসলাম ও যুগ্ম আহ্বায়ক মুমেল হোসেন। এতে আরোও উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নুর ইসলাম, আজগার আলী, ইউনিয়ন যুবললীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম ইন্তাজ আলী, আশরাফ মেম্বার, যুবলীগ নেতা নাজমুল সর্দার, ছাত্রলীগ নেতা তারেক, দিপু, শিমুল হোসেন, আশা, রাকিব হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম বলেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া একটি ছাত্রসংগঠন, যার নিজস্ব ঐতিহ্য ও গৌরবোজ্জ্বল ইতিহাস রয়েছে। সত্য সমাদৃত উল্লেখ করে ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে শাহারুল বলেন, তোমরা কোন পরিস্থিতিতেই নীতি ও আদর্শচ্যুত হবেনা কোন লোভ যেন তোমাদেরকে গ্রাস না করে সেদিকে চাতক পাখির ন্যায় দৃষ্টি রাখবে। এই দাবদাহে কৃষকের অজস্র কষ্ট হচ্ছে তোমরা তরুণরা কৃষকের ধান কাঁটায় সহযোগিতা করো। ধান বাঁধতে সহযোগিতা করো। সমাজের জন্য যা ভাল সেটা করো, ভাল কাজের জন্য সার্বিক সহযোগিতা তোমরা আমার কাছ থেকে বুঝে নিও। মনে রেখ ক্ষমা করলে সম্মান কমেনা নম্রতায় ব্যক্তিত্ব লোপ পায় না। এছাড়াও এম এম রবিউল ইসলাম, মুমেল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
মোনাজাত শেষে ইফতার বিতরণ করা হয়েছে। মোনাজাতে আরবপুর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মরহুম ওমর ফারুক সর্দার ও সড়ক দূর্ঘটনায় নিহত যুবলীগ নেতা আশরাফের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়।

আরো সংবাদ