আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - ভোর ৫:৩৩

আরবপুরে শাহারুল ইসলামের মাদক বিরোধী অভিযান -ডেরা ভাংচুর!

যশোর প্রতিনিধিঃ যশোর সদর উপজেলার ৯নং আরবপুর ইউনিয়নে মাদক বিরোধী অভিযান, অভিভাবকদের শপথ ও মাদকের ডেরা ভাংচুর করেছে ইউনিয়নের চেয়ারম্যান শাহারুল ইসলাম।

২০ জুলাই শাহারুল ইসলামের তত্ত্বাবধায়নে অভিযানটি পরিচালনা করেন কোতয়ালী থানার এসআই আব্দুর রহমান ও তার সঙ্গীয় ফোর্স। এ সময় মোস্ট ওয়ান্টেড মাদক কারবারি শশ্মান পাড়ার ইদ্রিস আলীর ছেলে আমির ১০০ পিস ইয়াবা সহ আটক করা হয় ও বেশ কয়েকটি ডেরা ভাংচুর করা হয়।

কোতয়ালী থানার চৌকস এ টিম ঐ দিন অভিযান পরিচালনা করে দেয়াড়া ইউপির আলমনগর ও ফরিদপুর সহ আরবপুর ইউনিয়নের ভেকুটিয়া, শ্মশান পাড়া, কলোনি পাড়া, চাঁদপুর সহ বেশ কয়েকটি স্থানে। এসময় শশ্মান পাড়ার মোস্ট ওয়ান্টেড মাদক করবারি বিপ্লব ও চাঁদপুরের শওকত আলির ছেলে সাগর পালিয়ে যায়। তবে অভিযান অব্যাহত থাকবে বলে জানান, চেয়ারম্যান শাহারুল ইসলাম।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাদক বিরোধী অভিযান কে বেগবান করার জন্য নিজ ইউনিয়নে এ অভিযান শুরু করেছেন চেয়ারম্যান নিজেই। ইউনিয়ন কে শীঘ্রই মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করে একটি পরিচ্ছন্ন মডেল ইউপি গড়ার প্রত্যয় ব্যক্ত করেন শাহারুল ইসলাম।

প্রসঙ্গত ২০ জুলাই আরবপুর ইউনিয়ন পরিষদে অভিভাবক সমাবেশের আহ্বান করেন এবং সকল অভিভাবকদের নিজ নিজ সন্তান ও সঙ্গের ব্যাপারে বিশেষ সতর্ক থাকার নির্দেশনা দিয়ে শপথ করান চেয়ারম্যান শাহারুল ইসলাম। এর পর শুরু হয় পুলিশি অভিযান। যা অব্যাহত থাকবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত